× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

কিংবদন্তি অভিনেতা কার্ল রেইনার আর নেই

বিনোদন

বিনোদন ডেস্ক | ১ জুলাই ২০২০, বুধবার, ১১:২২

হলিউডের কিংবদন্তি কমেডি অভিনেতা, পরিচালক, প্রযোজক এবং লেখক কার্ল রেইনার আর নেই। সোমবার রাতে লস অ্যাঞ্জেলসের অভিজাত এলাকা বেভারলি হিলসের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে রেইনারের বয়স হয়েছিল ৯৮ বছর। জনপ্রিয় এ অভিনেতার সহকারী জুডি নাগি জানিয়েছেন, কার্ল রেইনার বার্ধক্যজনিত শারীরিক জটিলতায় ভুগছিলেন এবং তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।
কার্লের ছেলে হলিউডের চলচ্চিত্র পরিচালক রব রেইনার এক টুইট বার্তায় বলেছেন, তার বাবা পথপ্রদর্শক ছিলেন। বাবার মৃত্যুতে তার হৃদয় ভেঙে গেছে।
কার্ল রেইনারের স্ত্রী এস্টেল ২০০৮ সালে ৬৪ বছর বয়সে মারা যান।
উল্লেখ্য, প্রখ্যাত কমেডিয়ান কার্ল রেইনার হলিউডের জনপ্রিয় ‘দ্য ডিক ভ্যান ডাইক শো’ এবং ‘দ্য ২০০০ ইয়ার্স ওল্ডম্যান’-এর নির্মাতা ছিলেন। অভিনয় ও চিত্রপরিচালনার পাশাপাশি তিনি অংসখ্য বইও লিখেছেন। কার্ল রেইনার অ্যামি অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কারে ভূষিত হন। তার মৃত্যুতে হলিউডসহ সারাবিশ্বের চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
প্রিয় অভিনেতার মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন অসংখ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর