× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সরাইলে ৭৩ শিক্ষক কর্মচারীকে প্রণোদনা প্রদান

বাংলারজমিন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৬:০৯

করোনাভাইরাস (কোভিট-১৯) উপলক্ষে প্রধানমন্ত্রী প্রদত্ত সরাইলে নন-এমপিও ৭৩ জন শিক্ষক কর্মচারীকে আর্থিক প্রণোদনা প্রদান করা হয়েছে। গতকাল  সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রণোদনার চেক বিতরণ করা হয়। মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র জানায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত নন এমপিও শিক্ষক কর্মচারীকে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত প্রণোদনা বাবদ আর্থিক সহযোগিতার অংশ হিসেবে কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের ৫ হাজার টাকার চেক দেয়া হয়েছে। আর কর্মচারীদের দেয়া হয়েছে ২ হাজার পাঁচশত টাকার চেক। সরাইলে মোট ৭৩ জনই এই চেক পেয়েছেন। এরমধ্যে রয়েছেন ১৪ জন কর্মচারী। চেক বিতরণকালে উপস্থিত ছিলেন- নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন, মহিলা কলেজের প্রভাষক ও সরাইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান। ইউএনও বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী দেশের সকল শ্রেণি পেশার লোকজনকে সাধ্যমতো সহায়তার চেষ্টা করে যাচ্ছেন।
এরই অংশ হিসাবে আজকে সারা দেশের ন্যায় আপনারা প্রণোদনার চেক পেয়েছেন। উনার ও উনার সরকারের জন্য দোয়া করবেন। আপনাদের পরিবার, আশপাশসহ সকল লোকজনকে করোনাভাইরাস থেকে রক্ষা করার জন্য কাজ করবেন। স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলতে মানুষকে বুঝাবেন। এ দুর্যোগ থেকে বাঁচতে করণীয়সমূহ নিয়ে সবসময় কথা বলবেন। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর