× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার

হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

বাংলারজমিন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৬:৩৫

যুবলীগ নেতাকে প্রাণনাশের হুমকি প্রদান করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আলতাফ হোসেন ( ২রা জুলাই) বৃহস্পতিবার দুপুর বারোটায় নাঙ্গলমোড়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম বাবুল-এর বিরুদ্ধে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
উক্ত সংবাদ সম্মেলনে আলতাফ হোসেন বলেন, করোনা মহামারিতে আক্রান্ত রোগীদের চিকিৎসার্থে আমাদের ইউনিয়নে আইসোলেশন সেন্টার চালু করার সময় স্থানীয় চেয়ারম্যানকে অবহিত না করায় ক্ষিপ্ত হয়েছেন তিনি। এর জেরে তিনি আমাকে প্রকাশ্যে মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও হাটহাজারী মডেল থানায় লিখিত অভিযোগ করি। অভিযোগের বিষয়ে চেয়ারম্যান জানতে পেরে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ,মনগড়া অভিযোগ ও মিথ্যাচার অপপ্রচার চালাচ্ছেন। আমি ১৯৯৬ সালে ছাত্রজীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের আদর্শের কর্মী হিসেবে কাজ করে আজ নাঙ্গলমোড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি তো কখনো আপনাকে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত থাকতে দেখিনি। আপনি নিজেকে ইউনিয়ন আওয়ামী লীগের বড় নেতা হিসেবে দাবি করেন।
আসলে আপনি আওয়ামী লীগের কেউ নন। কাগজে-কলমে আপনি যদি আওয়ামী লীগের কেউ হন এটা দেখাতে পারেন তাহলে আমি আলতাফ যুবলীগের আহ্বায়ক পদ থেকে সরে দাঁড়াবো। আপনি আসলে মিথ্যা বলতে বলতে এটা আপনার অভ্যাসে পরিণত হয়েছে বলে আমি মনে করি।
আলতাফ হোসেন সংবাদ সম্মেলনে কান্নাবিজড়িত হয়ে অশ্রুসিক্ত নয়নে আরো বলেন, আমি যদি আপনার কোনো ক্ষতি করে থাকি তাহলে আপনি চেয়ারম্যান হিসাবে আমাকে ইউনিয়ন পরিষদে ডেকে আমার বিচার করতে পারেন। আপনি আমার বাবা-মাকে গালি গালাজ করতে পারেন না। কেন আপনি আমার বাবা মায়ের নামে মিথ্যা, খারাপ ভাষায় গালিগালাজ করছেন। আমাকে ও আমার পরিবারকে কেন ভয়-ভীতি দেখাচ্ছেন।
আলতাফ হোসেন আরো জানান, দেশের এই ক্রান্তিলগ্নে করোনা রোগীদের সেবায় আমার উদ্যোগে স্থানীয়দের সার্বিক সহযোগিতায় এই গাঁও গ্রামে হালদা নদীর তীরে মাদ্রাসার হলরুমে করোনাভাইরাস প্রতিরোধে আইসোলেশন সেন্টার স্থাপন করি। আমাদের এই মহৎ উদ্যোগে নাঙ্গলমোড়া ইউপি চেয়ারম্যান-এর কোনো ধরনের সহযোগিতা পাওয়া যায়নি। এ নিয়ে তিনি একবার খবরও নেননি। ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান ইউনিয়ন যুবলীগের সদস্য নাছিরের মোবাইলে আমার নামে মা-বাপ তুলে অকথ্য ভাষায় গালমন্দ করে এমনকি প্রাণনাশের হুমকি প্রদান করেন। যার একটি অডিও রেকর্ড আছে। অথচ জরুরি সেবায় আইসোলেশন সেন্টার চালু করায় এলাকার সর্বোস্তরের জনগণ খুশি হয়েছেন। চেয়ারম্যানের এহেন ঘৃণ্য হুমকির কারণে আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার দাবি করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর