× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার

খুলনায় হোম আইসোলেশনে থাকা বিএনপি নেতা বাবু গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৬:৪১

করোনা পজিটিভ থেকে সদ্য মুক্তিপ্রাপ্ত খুলনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রূপসা উপজেলার রেডজোন ঘোষিত আইচগাতি গ্রামের নিজবাড়ির হোম আইসোলেশন থেকেই তাকে রূপসা থানা পুলিশ গ্রেফতার করে। বিএনপি নেতা আবু হোসেন বাবুর বিরুদ্ধে নাশকতাসহ তিনটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
খুলনা জেলা বিএনপির সভাপতি এডভোকেট এস এম শফিকুল আলম মনা বলেন, করোনায় আক্রান্ত ছিলেন বাবু। বুধবার তার করোনার ফলোআপ রিপোর্টে নেগেটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাবু পরিবারের অন্য সবার থেকে আলাদা হয়ে পৃথক রুমে হোম আইসোলেশনে ছিলেন। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ১৪ দিন পর তার আরও একটি টেস্ট করা লাগবে। এ অবস্থায় তাকে গ্রেফতার করাটা অমানবিক।
অবিলম্বে বাবুর মুক্তির দাবি জানান তিনি।
রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, নাশকতাসহ তিনটি মামলায় ওয়ারেন্ট থাকায় বিএনপি নেতা বাবুকে গ্রেফতার করা হয়েছে। পরে দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর