× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

চবি কর্মচারিদের শোভা কলোনি লকডাউন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৭:২৩

একজন কর্মচারির দেহে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কর্মচারিদের শোভা কলোনি ১৪ দিনের জন্য লকডাউন করা হয়েছে। বৃহ¯পতিবার (২ জুলাই) থেকে লকডাউন কার্যকর হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. রবিউল হাসান ভূইঁয়া। তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কনফারেন্স কক্ষে এক জরুরি সভায় লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়।
প্রক্টর বলেন, মঙ্গলবার কলোনিতে একজন কর্মচারির দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্ত হওয়ার পর তার পরিবার সবাই নমুনা দিয়েছে। কলোনি থেকে বর্তমানে দুজন রোগী চিকিৎসাধীন আছেন।

ফলে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কায় বিশ্ববিদ্যালয়ের কর্মচারিদের কোয়ার্টার শোভা কলোনি ১৪ দিনের জন্য অবরুদ্ধ করা হয়েছে। ওই এলাকার সর্বসাধারণের চলাচল সীমিত করতে বলা হয়েছে। সামাজিক দূরত্ব মেনে প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার জন্যও কলোনিবাসীদের বলা হয়েছে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের ২নম্বর গেইট অবরুদ্ধ থাকবে। মেইন গেইট দিয়ে চলাচলে নিয়ন্ত্রণে থাকবে।
বিশ্ববিদ্যালয়ের আবাসিক লোকজন ছাড়া অন্য কেউ নির্দিষ্ট কারণ ছাড়া প্রবেশ করতে পারবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর