× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

উচ্ছ্বসিত মালাইকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৭:২৬

টিকটকসহ চীনের ৫৯টি মোবাইল অ্যাপ ভারতে নিষিদ্ধ করা হয়েছে। বিষয়টি ইতিমধ্যে সবাই জেনে গেছেন। তবে এটি হওয়ার পর অনেকেই নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। সোস্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় টিকটক অ্যাপ ব্যবহারকারীদের মধ্যে সাধারণ মানুষ যেমন আছেন, তেমনই আছেন বলিউডের তারকামহলের একাংশও। শিল্পা শেঠি, রীতেশ দেশমুখ, শহিদ কাপুর, কার্তিক আরিয়ান, সারা আলি খান, জ্যাকুলিন ফার্নান্দেজসহ অনেক বলিউড অভিনেতা-অভিনেত্রী টিকটকে বেশ জনপ্রিয়। তাদের ফলোয়ারও প্রচুর সেখানে। টিকটকে নিষেধাজ্ঞার ফলে তাই ভিন্ন প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। ‘মুন্নি বদনাম হুয়ি’ খ্যাত মালাইকা অরোরা ইনস্টাগ্রামে টিকটকে নিষেধাজ্ঞায় নিজের মতামত দিয়েছেন।
ভীষণ খুশি তিনি টিকটক বন্ধ হওয়ায়। তিনি ইন্সটাগ্রামে লিখেছেন, লকডাউনে এটাই সবচেয়ে ভাল খবর শুনলাম। আমি অনেক উচ্ছ্বসিত। টেলিভিশনের পর্দায় টিকটক নিষিদ্ধ হওয়ার খবরটি প্রথম সম্প্রচারের ছবিও সঙ্গে দিয়েছেন তিনি। আরো লিখেছেন, তাহলে অবশেষে লোকজনের হাস্যকর সব ভিডিও বাধ্য হয়ে আমাদের আর দেখতে হবে না। হাতজোড় করে প্রার্থনার একটি ইমোজিও দিয়েছেন তিনি। মালাইকা বিষয়টি নিয়ে একটি সংবাদমাধ্যমকে বলেন, টিকটক একটি ব্যাধি হয়ে গিয়েছিল আমাদের দেশে। এই ব্যাধি থেকে এবার মুক্তি পেতে যাচ্ছে মানুষ। আমি সরকারের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। অনেকে কষ্ট পেয়েছেন। তবে এটা সবদিক দিয়ে আমাদের জন্য ভালো হয়েছে। ভালো কিছুর জন্য সবাইকে উৎসাহ দেয়া উচিত। টিকটকে কেবল সময় অপচয় হতো। বিশেষ করে তরুনরা আসক্ত হয়ে পড়ছিল। এ সময় এমন একটা সিদ্ধান্ত খুব দরকার ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর