× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

সরব ডলি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৭:২৬

করোনা পরিস্থিতির কারণে গত কয়েক মাস ধরেই স্থবির অবস্থা বিরাজ করছে সংগীতাঙ্গনে। যদিও এখন আবার টুকটাক করে নতুন গান ও লাইভ অনুষ্ঠানে মনোযোগী হচ্ছেন শিল্পীরা। তবে শিল্পী ও মিউজিশিয়ানদের সব থেকে বড় ক্ষেত্র স্টেজ কবে নাগাদ শুরু হবে তা নিয়ে সংশয় রয়েছে। কারণ করোনা পরিস্থিতি ঠিক না হলে শো আয়োজনের প্রশ্নই ওঠে না। এদিকে এমন অবস্থায় সাম্প্রতিক সময়ে গানে বেশ সরব হয়ে উঠেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। নতুন গান, লাইভ শোতে বেশ নিয়মিত তিনি। এরইমধ্যে প্লেব্যাকও শুরু করেছেন। এ বিষয়ে ডলি সায়ন্তনী বলেন, আমরা একটা স্থবির অবস্থায় পড়ে গিয়েছি করোনার কারণে।
তবে এভাবে তো জীবন চলতে পারে না। তাই কাজ শুরু করেছি। তবে অবশ্যই সচেতন থেকে কাজ করতে হবে। এর বিকল্প নেই। আর যতটুকু সম্ভব ঘরে থেকে কাজ করতে পারলে তো আরো ভালো। এদিকে সম্প্রতি প্রকাশ পেয়েছে ডলির নতুন গান ‘ও সাঁঝবেলা’। গানটির কথা লিখেছেন সঞ্জয় মুখার্জি। সুর করেছেন তানিম হায়াত খান রাজিত। সংগীতায়োজনে এজাজ ফারাহ। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এতে মডেল হয়েছেন ডলি সায়ন্তনী ও তানিম হায়াত খান রাজিত। এটি পরিচালনা করেছেন রুবাই। এ বিষয়ে ডলি বলেন, সবকিছু মিলিয়ে এটি চমৎকার একটি গান হয়েছে। আমার বিশ্বাস, গানটি শুনলে যে কারোই ভালো লাগবে। গানটি আমার ব্যক্তিগত পছন্দের, তাই নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছি। ক’দিন আগেই নতুন একটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন এ গায়িকা। ছবির নাম ‘আমার মা আমার বেহেশত’। এটি পরিচালনায় রয়েছেন বদিউল আলম খোকন। ‘লুকাইয়া রাখি’ শিরোনামের গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। এর মাধ্যমে অনেকটা সময় পর একসঙ্গে কাজ করলেন ইমন ও ডলি। অন্যদিকে রমজানে ‘আল্লাহ তুমি পথ দেখাও’ শিরোনামের একটি গানেও কণ্ঠ দিয়েছিলেন ডলি। এছাড়া সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি ফেসবুক লাইভে অংশ নিচ্ছেন এ শিল্পী। সবশেষ এনটিভির একটি অনুষ্ঠানে লাইভে অংশ নেন তিনি। পাশাপাশি নিজের ফেসবুক পেজের মাধ্যমেও নিয়মিত লাইভ করবেন বলে জানান ডলি। নিজের ইউটিউব চ্যানেলেও এখন থেকে ভক্ত- শ্রোতাদের জন্য নতুন গান প্রকাশ করবেন এ গায়িকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর