× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

ঢাকা থেকে অপহৃত কিশোরী সিলেটে উদ্ধার, গ্রেপ্তার ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৭:৪৯

ঢাকা থেকে অপহরণের এক সপ্তাহের মাথায় সিলেট থেকে উদ্ধার করা হয়েছে কিশোরীকে। একই সঙ্গে অপহরনের ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে সিলেটের গোয়েন্দা পুলিশ ওই দু’জনকে গ্রেপ্তার এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করে। গ্রেপ্তারকৃত দুই আসামি ও কিশোরীকে ঢাকা মহানগর পুলিশের বনানী থানায় হস্তান্তর করা হয়েছে। সিলেট পুলিশ জানায়- বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে জেলা গোয়েন্দা শাখার (দক্ষিণ জোন) অফিসার ইনচার্জ আশীষ কুমার মৈত্রর নেতৃত্বে অভিযান চালিয়ে জালালাবাদ থানার নতুনবাজার এলাকা থেকে ডিবি পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে। উদ্ধারকৃত কিশোরী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পাইকপাড়া গ্রামের রুহুল আমিনের মেয়ে। রুহুল আমিন বর্তমানে ঢাকার বনানী থানার কর্ইাল বিটিসিএল কলোনীর বাসিন্দা। গ্রেপ্তারকৃতরা হলো সুনামগঞ্জের জেলার দিরাই থানার ধল গ্রামের মো. বাজিদ উল্লার ছেলে জাহান মিয়া ও আনোয়ারপুর গ্রামের কামরুজ্জামানের ছেলে রোমান মিয়া।
সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান জানিয়েছেন- গত ২৪শে জুন সন্ধ্যায় উদ্ধার হওয়া কিশোরী তার মায়ের সাথে রাগ করে বাসা থেকে বের হয়ে যায়। এর প্রেক্ষিতে কিশোরীর ভাই সাহাবুদ্দিন ডিএমপি’র বনানী থানায় একটি নিখোঁজ জিডি করেন। পরবর্তীতে একটি মোবাইল নাম্বারের সূত্র ধরে ওই কিশোরী সিলেট শহরে আছে জানতে পেরে বুধবার সকালে কিশোরীর ভাই সাহাবুদ্দিন তার বোনকে উদ্ধারের জন্য সিলেট জেলা পুলিশের সহায়তা চায়। এরপর পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার একটি টিম ভিকটিম উদ্ধারে কাজ শুরু করে। পুলিশ জানায়, গত ২৪শে জুন রাতের বেলা ফার্মগেট এলাকায় মানবপাচাকারী চক্রের সদস্য জাহান মিয়া কিশোরীকে পেয়ে সুকৌশলে সিলেট এনে চক্রের অন্য সদস্য রোমান মিয়ার নিকট হস্তান্তর করে। পরে রোমান মিয়া ভিকটিমকে বিক্রির উদ্দেশ্যে সিলেট নগরীর নতুন বাজার এলাকার বাসিন্দা শুভরাজ এর হেফাজতে রাখে। ভিকটিমকে দেহব্যবসায় ব্যবহারের উদ্দেশ্যে মানবপাচারকারী চক্র সিলেটে নিয়ে এসেছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর