× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

লালমনিরহাটে বজ্রপাতে ৪ কৃষক নিহত

বাংলারজমিন

লালমনিরহাট প্রতিনিধি | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৭:৪৯

গতকাল সকাল ১০টায় বজ্রপাতে লালমনিরহাটের তিনবিঘা দহগ্রাম সীমান্তে ২ জন ও হাতীবান্ধা বেজগ্রামে ২ জন কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ জন। দহগ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান, সকালে বৃষ্টির সময় কয়েকজন কৃষক ক্ষেতে কাজ করছিল। এ সময় বজ্রপাতে দুই কৃষক মারা যায়। নিহতরা হলেন- দহগ্রাম ইসলামপুর গ্রামের খন্দকার আলীর পুত্র জাহেদুল ইসলাম (২৬) ও একই গ্রামের জহির উদ্দিনের পুত্র রাকিব (২৪)। আহতরা হলেন- বাদশা মিয়া ও শফিকুল ইসলাম। আহতদের পাটগ্রাম সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি করা হয়েছে। নিহতদের বাড়ি দহগ্রামে।
অপরদিকে দুপুরে জেলার হাতিবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকায় বজ্রপাতে আব্দুর রহমানের পুত্র মন্টু মিয়া ও একই গ্রামের আব্দুল হামিদ-এর পুত্র আতিয়ার রহমান আতি দুপুরে ক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে মারা গেছে বলে জানালেন হাতিবান্ধা উপডজেলা নির্বাহী কর্মকতা সামিউল আমিন। নিহতদের পরিবারকে সরকারিভাবে সাহায্য সহযোগিতা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর