× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

ধোবাউড়ায় ৪ মাদক ব্যবসায়ী আটক

বাংলারজমিন

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৭:৪৯

ধোবাউড়ায় ২০পিস ইয়াবা ও ৫০গ্রাম গাঁজাসহ বাবা-মা ও দুই ছেলেসহ এক মাদক ব্যবসায়ী পরিবারকে আটক করা হয়েছে। ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মোল্লার নির্দেশে এস আই মাসুদ জামালী তার সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার সন্ধ্যায় বালিগাঁও গ্রাম থেকে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে ধোবাউড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। গতকাল দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন- বালিগাঁও গ্রামের হাফিজ উদ্দিন, তার স্ত্রী রুবী আক্তার, ছেলে মিলন মিয়া ও স্বপন মিয়া। স্থানীয়রা জানায়, এরা এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। এতে এলাকার যুব সমাজের অনেকে নেশায় আসক্ত হচ্ছিল। তাদেরকে আটক করায় এলাকার সাধারণ মানুষ পুলিশের প্রশংসা করেছে।
এ ব্যাপারে ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মোল্লা বলেন গোপন সংবাদে জানার পর এদের ধরতে বিভিন্ন কৌশল অবলম্বন করে অবশেষে মাদকসহ আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর