× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

ডোমারে মাছ ধরতে গিয়ে স্ত্রী নিহত, হাসপাতালে স্বামী

বাংলারজমিন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৭:৫০

জেলার ডোমারে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ফাতেমা বেগম (৪৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এসময় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তার স্বামী। গতকাল সকালে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবস মসজিদপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। ইউপি সদস্য জয়নাল আবেদীন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ফাতেমা বেগম নওদাবস এলাকার মো. আব্দুল মান্নানের স্ত্রী। স্থানীয়রা জানায়, বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ডোমার উপজেলায় মুষুলধারে বৃষ্টি হচ্ছিল সেই সঙ্গে চলছিল মেঘের গর্জন। ভারি বৃষ্টিপাতের দরুণ নদ-নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় অনেকেই রাত থেকেই নদী ও দলায় মাছ ধরছিল। বৃহস্পতিবার সকালে নওদাবস এলাকায় বাড়ির পাশেই জাল নিয়ে মাছ ধরতে যায় আব্দুল মান্নান।
তার কিছুক্ষণ পরেই সেখানে আসেন তার স্ত্রী। এসময় বজ্রপাতের ঘটনা ঘটলে ঘটনাস্থলেই নিহত হন ফাতেমা বেগম। গুরুতর আহত আব্দুল মান্নানকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ডোমার থানা অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান বজ্রপাতে ফাতেমা বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর