× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ আগস্ট ২০২০, সোমবার

কুমেকে করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৯:১১

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের করোনা ইউনিটে করোনা উপসর্গ নিয়ে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়।
মারা যাওয়া ব্যক্তিরা হলেন- জেলার চান্দিনার ইউসুফ আলী (৪৯), আইসিইউতে মারা যান নগরীর ঠাকুরপাড়ার নাবিল (২৮), কুমিল্লার দেবিদ্বারের তালতলা গ্রামের হাজী জব্বার (৮০), সদর উপজেলার বলরামপুরের রিনা আক্তার (৫২) ও ব্রাহ্মণপাড়া উপজেলার দুদু মিয়া (৬৪)।
এ নিয়ে এপ্রিল থেকে এ পর্যন্ত এ হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫৮ জন। এর মধ্যে করোনা পজিটিভ ছিলেন ২৬ জন ও উপসর্গে মারা গেছেন ১৩২ জন। বৃহস্পতিবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানান।
তিনি আরও জানান, বর্তমানে এ হাসপাতালে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১১৭ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৩৮ জন ও করোনা উপসর্গ নিয়ে ৭৯ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর