× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ আগস্ট ২০২০, সোমবার

সিরাজগঞ্জে দুর্ঘটনায় নিহত ৩

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৯:১৪

সিরাজগঞ্জের তাড়াশে মহাসড়কে দ্রুতগামী যানবাহনের নিচে চাপা পড়ে ২ তেল ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার হামকুড়িয়া চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে হাটিকুমরুল হাইওয়ে থানার এস,আই আব্দুল্লাহেল বাকী জানান। নিহতরা হলেন, নাটোরর গুরুদাসপুর উপজেলার দড়ি বামনগাড়া গ্রামের ইউসুফ আলা শাহার ছেলে মনিরুল ইসলাম শাহা (৩৬), একই গ্রামের মুছা শাহার ছেলে শাকিল মিয়া (২০) ও আয়েজ উদ্দিনের ছেলে ভটভটির চালক আশরাফুল ইসলাম (৩০)।

এসআই আব্দুল্লাহেল বাকী বলেন, , নিহত দুই ব্যবসায়ী হাটিকুমরুল থেকে ১১ ড্রাম সয়াবিন তেল নিয়ে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটিযোগে গুরুদাসপুর যাচ্ছিলেন। ভটভটিটি হামকুড়িয়া মান্নান নগর বাজার অতিক্রম করার পর বিকল হয়ে পড়ে। এ অবস্থায় ভটভটির চালকসহ তেল ব্যবসায়ীরা গাড়ী থেকে নেমে রাস্তায় দাঁড়ান। এ অবস্থায় দ্রæতগতির অজ্ঞাত কোন যানবাহন তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই তিনজন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পেঁছে নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর