× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ আগস্ট ২০২০, সোমবার

হঠাৎ নরেন্দ্র মোদি লাদাখে, এগারো হাজার ফুট উচ্চতায় সেনাদের সঙ্গে বৈঠক

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ১:০৬

পূর্ব নির্ধারিত কোন পরিকল্পনা ছিল না। ছিল না কোন প্রস্তুতিও। আজ হঠাৎ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হাজির হয়ে যান গালওয়ান এর কাছে ভারত - চীন সীমান্তে। এগারো হাজার ফুট উচ্চতায় ঝান্সকার রেঞ্জের সামনে ইন্দাস নদীকে সাক্ষী রেখে তিনি কথা বলেন ভারতীয় পদাতিক সেনা, বায়ু সেনা ও ইন্দো- টিবেটিয়ান ফোর্স এর সঙ্গে। তাঁর দু’ পাশে ছিলেন চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত ও সেনাপ্রধান এম এম নারাভানে । প্রধানমন্ত্রী সেনাদের আশ্বাস দিয়ে বলেন, গোটা দেশ তাদের সঙ্গে আছে। তাদের বীরত্ব ইতিহাসে জায়গা পাবে। উল্লেখযোগ্য, গালওয়ান উপত্যকায় চীনাদের সঙ্গে রক্তক্ষয়ী সংগ্রামে কুড়ি ভারতীয় সেনা শহীদ হয়েছিল।
চীনারা তেতাল্লিশ জন সেনাকে হারিয়েছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রিপন
৩ জুলাই ২০২০, শুক্রবার, ১১:১০

সাবাস মোদিজী। ভারতীয়দের যে জিনিসটি আমায় মুগ্ধ করে, তা হলো তাদের দেশপ্রেম। মনে দাগ কাটার মতো ব্যাপার। সবার ওপর স্বর্গাদপী গরিয়সী জননী জন্মভূমি! যে জাতি মাকে ভালোবাসতে জানে, সেই জাতি বিশ্বদরবারে শির উঁচিয়ে দাঁড়াবেই।

অন্যান্য খবর