× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ আগস্ট ২০২০, সোমবার

১০ হাজার লোকের মেজবানি : আয়োজককে ২০ হাজার টাকা জরিমানা

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৩:০১

করোনা ভাইরাস সংক্রমণের সময়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে ১০টি গরু জবাই করে ১০ হাজার লোককে দাওয়াত দিয়ে মেজবানির আয়োজন করায় আয়োজককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার সকালে উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের ধোপাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুজ্জামান জানান, স্বাস্থ্য বিধি না মেনে বিশাল এই মেজবানির আয়োজন করা হয়েছিল। আগতদের কারো মুখে মাস্ক পড়া ছিল না। ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালতের সাথে পুলিশের উপস্থিতি দেখে অনুষ্ঠানে আগত হাজার হাজার মানুষ দৌড়ে পালিয়ে যায়। এ অবস্থায় রান্না করা খাবারগুলো আশপাশের গ্র্রামের গরিব অসহায়দের মাঝে বিলিয়ে দেয়া হয়েছে। পাশাপাশি স্বাস্থ্য বিধি না মেনে বিশাল এই মেজবানির আয়োজন করার অপরাধে আয়োজক ওই বাড়ি মালিক আব্দুল্লাহ কাফিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammad Sirajullah,
৩ জুলাই ২০২০, শুক্রবার, ৮:৩৭

Taka 2 per head was not enough. This gentlemen should have been fined at least 1 lash take or should have been imprisoned for 6 months. His CVhage should have been "Attempt to Murder".

অন্যান্য খবর