× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

ফিরছেন অপূর্ব

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৪ জুলাই ২০২০, শনিবার, ৭:৩৬

শুটিংয়ে ফিরছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। চলতি মাসের মাঝামাঝি থেকে শুটিং শুরু করবেন বলে জানান তিনি। প্রায় চার মাসের মতো ঘরবন্দি সময় পার করছেন এই অভিনেতা। ৭২ দিন বন্ধ থাকার পর ১লা জুন থেকে টিভি নাটকের শুটিং শুরু হয়েছে। এরমধ্যে অনেকেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। আবার অনেকে এখনো শুটিং নিরাপদ মনে করছেন না। অপূর্ব বলেন, চলতি মাসের মাঝামাঝি থেকে শুটিং করার পরিকল্পনা করছি। অনেক দিন হলো ঘরবন্দি হয়ে আছি।
কিন্তু এভাবে আর কতদিন। কাজ তো আমাদের করতেই হবে। তবে এতদিন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করেছি। এই সময়ে আগের মতো সব ধরনের কাজ করা যাবে না। যারা সঠিক নিরাপত্তা দিতে পারবে তাদের সঙ্গেই থাকবো। এখন সচেতনতার বিকল্প আর কিছু নেই। লকডাউনের আগে এই অভিনেতা তার ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমার পর লম্বা একটা সময় বিরতি টানেন চলচ্চিত্রে তিনি। মার্চে তিনি  ‘যদি... কিন্তু... তবুও’ ছবিটির কাজ শুরু করেন। এটির নির্মাতা শিহাব শাহিন। এটিতে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম জি ফাইভের চলচ্চিত্র। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ হয়ে যায়। পরিস্থিতি ভালো হলে আবার ছবির কাজ শুরু হবে বলে জানান এই অভিনেতা। দীর্ঘদিন ঘরবন্দি সময়ে অপূর্বর উপলব্ধি কী? উত্তরে তিনি বলেন, আমরা অস্থির একটা সময়ের মধ্যে ছিলাম। নিজের জন্য সময় রাখতাম না। এই পরিস্থিতি আমাদেরকে পরিবারের সঙ্গে থাকার সুযোগ করে দিয়েছে। তবে এটাও সত্য প্রকৃতি আমাদের পক্ষে নেই। আমি মনে করি সব কিছুর সঠিক পরিচর্যা প্রয়োজন। দীর্ঘ সময় ছোট পর্দায় কাজ করছেন। নানা রকম চরিত্রেও অভিনয় করেছেন। কিন্তু গেল দুই বছর আপনাকে একই ধরনের চরিত্রে দেখা যায় বলে অনেকে মন্তব্য করেন। আপনি কী বলবেন? উত্তরে তিনি বলেন, আমি শুধু রোমান্টিক চরিত্রে অভিনয় করি বিষয়টি তেমন না। লকডাউনের আগে একটি নাটকে দ্বৈত চরিত্রে অভিনয় করেছি। এরমধ্যে একটি চরিত্র ছিল নেতিবাচক। এই রকম সমসাময়িক আরো অনেক চরিত্রে কাজ হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর