× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ আগস্ট ২০২০, সোমবার

মৌলভীবাজারে জেলা যুবদল নেতা হত্যার প্রতিবাদ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ৪ জুলাই ২০২০, শনিবার, ৭:৫৯

মৌলভীবাজার জেলা যুবদলের অন্যতম নেতা জগলুল হক মতিন সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার ঘটনায় তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সভাপতি সাইফুল আকম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। গতকাল বিকালে এক বিবৃতিতে তারা খুনি সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানিয়েছেন। বিবৃতিতে তারা বলেন, আওয়ামী স্বৈরশাসকের লালীত সন্ত্রাসী হামলায় আহত হয়ে সিলেট একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মৌলভীবাজার জেলা যুবদলের অন্যতম নেতা জগলুল হক মতিন। তারা বলেন, ঘটনার প্রমাণ থাকা সত্ত্বেও কোর্টে দলীয় বিচারক দিয়ে তাদের ছেড়ে দিয়ে সমাজ ও রাষ্ট্রকে কলুষিত করছে। তারা বিরোধী দলকে দমনের জন্য যে ফ্রাঙ্কেইনস্টাইন তৈরি করছে, সে ফ্রাঙ্কেইনস্টাইনই একদিন তাদের চিবিয়ে খাবে। তাই সময় থাকতে এই জল্লাদ খুনিদের অবিলম্বে আইনের আওতায় আনুন। নেতৃদ্বয় মহান রাব্বুল আলাআমিনের কাছে জগলুল হক মতিন এর রুহের মাগফিরাত ও পরকালে জান্নাত কামনা করেন। এবং তার ৫টি অবুঝ সন্তানসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
উল্লেখ্য, গত ২২শে জুন সোমবার জগলুল হক মতিন জেলা সদর থেকে বাড়ি ফেরার পথে রাতের আঁধারে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করেন। সেখানে ৯ দিন চিকিৎসাধীন থাকার পর ২রা জুলাই ভোরে তার মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর