× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ আগস্ট ২০২০, সোমবার

দৌলতপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

বাংলারজমিন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ৪ জুলাই ২০২০, শনিবার, ৮:০০

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরো ২ জন। বৃহস্পতিবার রাত ও সন্ধ্যায় পৃথক দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর বাজারে বালিভর্তি ড্রাম ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে রাইব (১৮), আনোয়ার (২৫), আব্দুল্লাহ্‌ (২০) নামে ৩ জন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে রাইব মারা যায় এবং আহত আনোয়ার ও আব্দুল্লাহকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রাইব উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া ফুটানিবাজার এলাকার চান্দু মণ্ডলের ছেলে এবং গুরুতর আহত আনোয়ার (২৫) ও আব্দুল্লাহ্‌ (২০) একই এলাকার আব্দুর রহমান ও আব্দুল মজিদের ছেলে। অপরদিকে ইজিবাইকের ধাক্কায় সাজিম (৫) নামে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে দৌলতপুর-তারাগুনিয়া থানামোড় সড়কের মণ্ডলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত শিশু শালিমপুর গ্রামের রানা বিশ্বাসের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশু সাজিম রাস্তার পার হয়ে তার নানার কাছে যাওয়ার সময় দ্রুতগামী একটি ব্যাটারি চালিত ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে শিশুটি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়ার পথে শিশুটি মারা যায়। এ সময় পার্শ্ববর্তী গংগারামপুর এলাকার ইজিবাইক চালক আলমগীর হোসেনকে এলাকাবাসী আটক করলেও পরে তাকে ছেড়ে দেয়া হয়। নিহত শিশুটির নানা রাস্তার ওপার থেকে ডাক দিলে শিশুটি রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়। নিহত শিশু সাজিম তারাগুনিয়া মণ্ডলপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসেছিল। দুর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) নিশিকান্ত জানান, ইজিবাইকের ধাক্কায় সাজিম নামে এক শিশু মারা গেছে। পরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলে তারা শিশুটির দাফন সম্পন্ন করে। অপরদিকে ড্রাম ট্রাকের ধাক্কায় নিহত রাইবকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকের চালক পালালেও ট্রাকটি আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর