× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ আগস্ট ২০২০, সোমবার

সলঙ্গায় এম্বুলেন্স খাদে জুটমিল শ্রমিক নিহত

বাংলারজমিন

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ৪ জুলাই ২০২০, শনিবার, ৮:০০

সিরাজগঞ্জের সলঙ্গায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ওমর আলী (৬০) নামে এক জুটমিল শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় এম্বুলেন্সের আরো ৫ যাত্রী আহত হন। গতকাল দুপুর ২টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওমর আলী বগুড়ার আফরিন জুটমিলের শ্রমিক ও জামালপুরে সরিষাবাড়ী উপজেলার মনারপাড়া গ্রামের বাসিন্দা। ফায়ার সার্ভিস হাটিকুমরুল হাইওয়ে থানা, সলঙ্গা থানা পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। এম্বুলেন্সে থাকা আহত বগুড়া আফরিন জুটমিলের ঠিকাদার সোহেল রানা জানান, বগুড়া থেকে আমরা জামালপুরের সরিষাবাড়ীতে যাচ্ছিলাম। বগুড়া থেকে একটি এম্বুলেন্স ভাড়া করেন বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় পর্যন্ত। পরে ঘটনাস্থলে পৌঁছলে এম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘটনাস্থলে ওমর আলী নামে এক জুটমিল শ্রমিকের মৃত্যু হয়।
 রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সেরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বগুড়া থেকে একটি ভাড়ায় যাত্রী নিয়ে অ্যাম্বুলেন্স বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় পর্যন্ত যাচ্ছিল। গতকাল দুপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ওমর আলী নামে এক জুটমিল শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় অ্যাম্বুলেন্সের আরো ৫ যাত্রী আহত হন। লাশ ও দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্স উদ্ধার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর