× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

আড়াইহাজারে ৮ বছরের শিশু ধর্ষণ, আটক ১

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ৪ জুলাই ২০২০, শনিবার, ৮:০২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক পাওয়ালুম শ্রমিকের বিরুদ্ধে। ধর্ষক রমজান (১৯)কে আটক করেছে পুলিশ। সে স্থানীয় গোপালদী পৌরসভাধীন সাদারদিয়া এলাকার জনু মিয়ার ছেলে। গত বুধবার  রাতে এ ঘটনা ঘটলেও নানাভাবে হুমকি-ধমকির কারণে আইনি সহযোগিতা নিতে পারছিল না ধর্ষিতার পরিবার। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেন। আটক রমজানকে গতকাল মামলায় গ্রেপ্তার দেখিয়ে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। এর আগে তাকে তার নানা বাড়ি স্থানীয় ছোট সাদাদিয়া এলাকার মৃত মজিদের বাড়ি থেকে আটক করে পুলিশ। ধর্ষণের শিকার শিশুর ফুপু জানান, গত বুধবার রাতে তার ভাতিজিকে ১০ টাকা হাতে দিয়ে ধর্ষক তার নিজের ঘরে নিয়ে যায়।
পরে তাকে মুখ চেপে ধরে ধর্ষণ করে। বাড়িতে ফিরে বিষয়টি তার মাকে জানায়। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চালানো হয়। পাশাপাশি থানায় মামলা না করতেও নানাভাবে চাপ দেয়া হচ্ছিল। তিনি আরো বলেন, ধর্ষক রমজান স্থানীয় একটি টেক্সটাইল মিলের শ্রমিক। আড়াইহাজার থানার ওসি তদন্ত শওকত মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর