× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

শায়েস্তাগঞ্জে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি | ৪ জুলাই ২০২০, শনিবার, ৮:০২

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় করোনাভাইরাস সংক্রমন রোধের কারণে কর্মহীন হয়ে পড়া ১৭শ’ মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে সারা দিন উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ সহায়তা বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে ১ হাজার ২শ’ এবং পৌরসভায় বাসিন্দা ৫শ’ জন অসচ্ছল মানুষ পেয়েছেন দশ কেজি করে চাল। কিছু এলাকায় দেয়া হয়েছে সাবান এবং মাস্কও। এ সময় এমপি আবু জাহির বলেন, ‘সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহীত করুন। জরুরি প্রয়োজন ছাড়া বের না হওয়া, জনসমাগম এড়িয়ে চলার পাশাপাশি সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। করোনা সংক্রমণের শুরু থেকেই এমপি আবু জাহির হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় অসচ্ছলদের মাঝে সরকারি এবং ব্যক্তিগত পক্ষ থেকে সহায়তা অব্যাহত রেখেছেন।
গাড়ি থেকে মাইকিং ও পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এলাকাবাসীকে করোনাভাইরাস মোকবিলার পরামর্শ দিয়ে যাচ্ছেন তিনি। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন নির্বাচিত এই প্রতিনিধি। সহায়তা বিতরণকালে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ছালেক মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর