× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি | ৪ জুলাই ২০২০, শনিবার, ৮:৪৮

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা এলাকায় লোকমান হোসেন খোকন সিকদার (৪০) নামের এক ডেকরেটর ব্যবসায়ীকে শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত লোকমান হোসেন খোকন ওই ইউনিয়নের ফুলতলা গ্রামের বাসিন্দা মোসলেম সিকদারের পুত্র। তবে তাৎক্ষনিকভাবে কে বা কারা এই হত্যাকান্ড সংঘটিত করেছে সে সম্পর্কে কোন তথ্য জানাতে পারেনি পুলিশ।
এয়ারপোর্ট থানার ওসি এসএম জাহিদ-বিন আলম জানান, লোকমান হোসেন খোকন রক্তাক্ত অবস্থায় দৌঁড়ে এসে মাধবপাশা বাজারের গ্রামীন ব্যাংকের সামনে পরে যায় এবং সেখানেই তার মৃত্যু হয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।

ওসি আরও বলেন, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে কি কারণে এবং কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কেউ কিছুই বলতে পারেনি। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। ঘটনার পর পরই ঘটনার রহস্য উদ্ঘাটন এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর