× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

ফেনীতে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ৪ জুলাই ২০২০, শনিবার, ৮:৪৯

ফেনীর ছাগলনাইয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতা ব্যবসায়ী জুলফিকুল সিদ্দীকির (৫১) মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মারা যান। নিহত জুলফিকুল সিদ্দীকি জেলার ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের নিজকুঞ্জরা এলাকার আলোকদিয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল নিহতের পরিবারের বরাত দিয়ে জানায়, আওয়ামী লীগ নেতা জুলফিকুল সিদ্দীকি কিছুদিন পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকরা তাকে প্লাজমা দেয়ার পরামর্শ দিয়েছিলো। তবে বিভিন্ন স্থানে খুঁজেও তার রক্তের গ্রুপের প্লাজমা পাওয়া যায়নি।

তিনি আরো জানান, শুক্রবার রাতে ঢাকা থেকে মরদেহে ছাগলনাইয়ারা বাড়িতে পৌঁছলে স্বল্প পরিসরে জানাযা শেষে বিশেষ ব্যবস্থায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানান, ফেনীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার পর্যন্ত জেলায় ১৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১৬ জন পুরুষ ও ২ জন নারী রয়েছে।
মৃতদের মধ্যে ৮ জন সোনাগাজীর, ৫ জন ফেনী সদর’র, ৩ জন ছাগলনাইয়া ও ২ জন দাগনভূঞা উপজেলার বাসিন্দা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর