× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

নবাবগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৭

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ৪ জুলাই ২০২০, শনিবার, ৬:৩৩


ঢাকার নবাবগঞ্জে নদীর ঘাটে গোসল করা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের পাঞ্জিপ্রহরী গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় দু’পক্ষ থানায় পৃথক অভিযোগ করেছেন।
আহরা হলেন, একই পরিবারের হামিদা (৫০), খুরশেদ আলম (৭০), আজুফা (৫০), লিপি বেগম (৩৫), আব্দুল কাদের (৫৫), অন্যপরিবারের মো. সিপন (৪৮), শিল্পী বেগম (৪০)। গুরুত্বর আহত লিপি বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে পরিবার নিশ্চিত করেছেন।
স্থানীয় ও দুপক্ষের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার বিকালে খেতের তিল তুলার কাজ শেষে বাড়ির পাশে ইছামতি নদীতে গোসল করতে যান আজুফা ও লিপি বেগম। নদীর ঘাটে গোসল করা নিয়ে পূর্ববিরোধের জের প্রতিবেশি সিপন ও তার স্ত্রী শিল্পী বেগম তাদের মারধর করছে খবর আসে বাড়িতে। পরিবারের লোকজন ছুটে গেলে দুপক্ষের সংঘর্ষ বাঁধে। এসময় সিপনের ছেলে অনিক বাড়িতে এসে ধারালো বটি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে প্রতিপক্ষের ৫জনকে আহত করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
গুরুত্বর আহত লিপি বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এবিষয়ে থানায় দুপক্ষে পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর