× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

সিলেটে ইন্টারনেট ও বিদ্যুতের খুঁটি অপসারণ কাজ দ্রুত শেষ করার তাগিদ মেয়র আরিফের

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৫ জুলাই ২০২০, রবিবার, ৭:১৯

ভূগর্ভস্থ বিদ্যুৎ লাইনের পূর্ণাঙ্গ সঞ্চালন শুরুর আগে রাস্তার দু’পাশের তারের জঞ্জাল ও বিদ্যুতের খুঁটি অপসারণের কাজ চলছে। শনিবার দুপুরে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নগরীর চৌহাট্টা-জিন্দাবাজার  সড়কের উভয় পাশের বিদ্যুতের খুঁটি ও ইন্টারনেট সার্ভিসেস লাইন অপসারণের কাজ পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন সিসিকের প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিদ্যুৎ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। পরিদর্শনকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ভূগর্ভস্থ বিদ্যুতের আপদকালীন ওভারহেড লাইন নির্মাণ কাজের অগ্রগতির খোঁজ নেন এবং দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ সঞ্চালন শুরু করতে সংশ্লিষ্টদের তাগিদ দেন। সিসিক মেয়র বলেন, চৌহাট্টা থেকে কোর্ট পয়েন্ট পর্যন্ত রাস্তায় দৃষ্টিনন্দন সড়ক বিভাজক নির্মাণ করা হবে। ফলে সড়ক প্রশস্তকরণের পাশাপাশি দু’পাশের স্থাপনাগুলো তারের জঞ্জাল মুক্ত হবে। বাড়বে এ এলাকার সৌন্দর্য্য। এর মধ্য দিয়ে সিলেটকে স্মার্ট সিটি নির্মাণের কাজটিও আরেক ধাপ এগিয়ে যাবে বলে মনে করেন তিনি।
গত শনিবার থেকে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন (আইএসপিএস) সিলেটের প্রতিনিধিদের সঙ্গে বিদ্যুৎ বিভাগের সহায়তায় সিলেট সিটি করপোরেশন এ কাজ শুরু করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর