× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

হার্ডকো স্কুলের সামনে অভিভাবকদের মানববন্ধন

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ৫ জুলাই ২০২০, রবিবার, ৭:৫৫

বসুন্ধরায় অবস্থিত হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুল করোনাকালে বন্ধের সময়ে টিউশন ফি  দিতে ব্যর্থ শিক্ষার্থীদের পরবর্তী ক্লাসে প্রমোশন আটকে দিয়েছে। বকেয়া পরিশোধ করে সন্তানদের স্কুল থেকে টিসি নিয়ে যেতে অভিভাবকদের নোটিশ দিয়েছে। এই নোটিশের প্রতিবাদে এবং করোনাকালীন সময়ে টিউশন ফি ৫০ শতাংশ করার দাবিতে গতকাল শনিবার সকালে অভিভাবকরা স্কুলের সামনে মানববন্ধন করেছে। তারা অবিলম্বে এই নোটিশ প্রত্যাহারের দাবি জানিয়েছে। গত ২৯ জুন এই নোটিশ পাঠানো হয়েছে স্কুল থেকে। বকেয়া টিউশন ফি পরিশোধের শেষ দিন ছিল ২৫ জুন। ১ জুলাই থেকে নতুন শিক্ষাবর্ষ শুরু হলেও টিউশন ফি পরিশোধ না করায় বিপুল সংখ্যক শিক্ষার্থী নতুন ক্লাসে এখনও প্রমোশন পায়নি। এদিকে হার্ডকো প্যারেন্টস ফোরাম করোনকালীন স্কুল বন্ধের সময়ে টিউশন ফির ৫০ শতাংশ করার জন্য স্কুল কর্তৃপক্ষের কাছে লিখিত আবেদন জানিয়েছে।
একই দাবিতে তারা জুন মাসে ৩ দফায় মানববন্ধন করেছে। শনিবার ছিল তাদের চতুর্থ কর্মসূচি।মানববন্ধনে ফোরামের আহবায়ক কল্যাণ ওয়ার্দ্দার, পারভিন আখতার, সাকলায়েন. মঞ্জুর এ চৌধুরী, জাহিদুর রহমান আশফাক চৌধুরী প্রমুখ বক্তৃতা করেন। মানববন্ধন শেষে তারা স্কুল কর্তৃপক্ষের কাছে স্মারকলিপি দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর