× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

লক্ষ্মীপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ৫ জুলাই ২০২০, রবিবার, ৮:০১

লক্ষ্মীপুরের রায়পুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে মিনি দুই-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। ধারণা করা হচ্ছে, চালক ঘুমিয়ে পড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। গতকাল ভোর রাতে রায়পুর ও চাঁদপুর সড়কের চৌধুরী পোল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানান, শনিবার ভোররাতে চাঁদপুর থেকে ছেড়ে আসা ইটের কঙ্করবাহী ট্রাক ও বিপরীত দিক থেকে ছেড়ে আসা রায়পুরের চৌধুরী পোল এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়।
এ সময় দুই চালক নিহত হন। তবে নিহতের বয়স ৪০/৪৫ বছর। নিহতরা নারায়ণগঞ্জের ও অন্যজনের ঠিকানা মুন্সীগঞ্জ শহর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
পুলিশ ওই দু’চালকের মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। রায়পুর থানার (ওসি) তোতা মিয়া জানান, নিহত দুইজনকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। এখন নিহত দুইজনের নাম জানা যায়নি। পড়ে যাওয়া দুইটি ট্রাক উদ্ধার করার চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর