× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

এমএ হক ও মতিনের মৃত্যুতে এম নাসের রহমানের শোক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ৫ জুলাই ২০২০, রবিবার, ৮:০১

 বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, সিলেট জেলা ও মহানগর বিএনপি’র সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এমএ হকের মৃত্যুতে শোক জানিয়েছেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান। তিনি গতকাল বিকালে গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় জানান ৩রা জুলাই সকাল সাড়ে দশটায় সিলেট নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  এমএ হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। ব্যক্তিগত জীবনে মরহুম এমএ হক একজন অমায়িক ও ভালো মানুষ ছিলেন। মরহুম হকের মতো একজন উদার ও সজ্জন ব্যক্তিকে সিলেটের মানুষ কখনোই ভুলতে পারবে না। মরহুম হক আমার মরহুম পিতা এম সাইফুর রহমানের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন। এম নাসের রহমান বলেন- মরহুম হক সাহেবের সঙ্গে বিভিন্ন সময় অনেক রাজনৈতিক ও সামাজিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছি। রাজনৈতিক জীবনে তিনি শত বাধা-বিপত্তিতেও ছিলেন অবিচল। রাজনীতির পাশাপাশি তিনি সিলেটের মানুষের কাছে একজন সমাজসেবক হিসেবে প্রতিষ্ঠিত ছিলেন।
এমএ হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তার পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার তওফিক দেন। এদিকে সন্ত্রাসী হামলায় নিহত মৌলভীবাজার জেলা যুবদল নেতা জগলুল হক মতিনের মৃত্যুতে গভীর  শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এম নাসের রহমান। গতকাল বিকালে গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় তিনি বলেন- জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলা শাখার সাবেক সদস্য ও জাতীয়তাবাদী যুবদল মৌলভীবাজার জেলা শাখার অন্যতম নেতা ২২শে জুন জেলা সদর থেকে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান। জেলা বিএনপি তার এই নির্মম ন্যক্কারজনক হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ জানিয়ে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে।



অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর