× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার
এশিয়াটিক ওয়েল কোম্পানী

চাকরি হারাতে বসেছে ৪০ কর্মকর্তা, প্রতিবাদে মানববন্ধন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৪ জুলাই ২০২০, শনিবার, ৮:১৯

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে পুরোবিশ্ব। এমন সময়ে এশিয়াটিক ওয়েল কোম্পানী লিমিটেডে  কোম্পানীর ৪০ কর্মকর্তা চাকরি হারাতে বসেছে।  কোম্পানীর কর্মীদের অভিযোগ প্রতিষ্ঠানটির জি এম এর ষড়যন্ত্রের বলি হচ্ছেন তারা।  আজ দুপুরে জি এম  মোহাম্মদ শাহেদের ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেন এশিয়াটিক ওয়েল কোম্পানীর কর্মকর্তারা। জানা যায়, এশিয়াটিক ওয়েল  কোম্পানী লিমিটেড দীর্ঘ ২৭ বছর  ধরে স্ট্যান্ডার্ড এশিয়াটিক ওয়েল কোম্পানী লিমিটেড লুব্রিকেন্ট পন্য ম্যার্কেটিং ওয়িং হিসাবে কাজ করে আসছে। এছাড়াও এর সিংহভাগ লুব্রিকেন্ট  পন্যের মাধ্যমে বিক্রি হয়েছে। এ  প্রতিষ্ঠানে  কর্মরত রয়েছে  প্রায় ৪০ জনের মত কর্মকর্তা কর্মকচারী। তাদের দাবি, বর্তমানে জি এম  মোহাম্মদ শাহেদের ষড়যন্ত্র এর মাধ্যমে পন্য সরবরাহ বন্ধ হয়ে গিয়েছে। এমতাবস্থা এর কর্মকর্তা কর্মচারীদের চাকরি হারানো নিশ্চিত। করোনা মহামারী এই দূর্যোগকালে ৪০ এর অধিক পরিবারের এখন দিশেহারা।
বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন-বিপিসি’র অঙ্গ প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড এশিয়াটিক ওয়েল কোম্পানী লিমিটেডের জি এম  মোহাম্মদ শাহেদ এই করোনা মহামারী দূর্যোগে এশিয়াটিক ওয়েল কোম্পানী লিমিটেড  কে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এসময় তারা বলেন, আমরা সব কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে সরকার ও সংশ্লিষ্ট সবার কাছে আকুঁল আবেদন যানাই যাতে পূর্বের ন্যায় পন্য সরবরাহ করে এই পরিবারগুলোকে রক্ষা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর