× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

এখন আরো সাশ্রয়ী, আকাশ ডিটিএইচ সংযোগে ১ হাজার টাকা মূল্যছাড়

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার | ৫ জুলাই ২০২০, রবিবার, ১২:৪৫

দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম সেবাদাতা আকাশ ডিটিএইচের সংযোগমূল্য এক হাজার টাকা কমানো হয়েছে। টেলিভিশন সংযোগের সবচেয়ে আধুনিক প্রযুক্তির এ সেবা এখন ৪ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে। সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে গ্রাহকদের আঙ্গিনায় নতুন আকাশ ডিটিএইচ স্থাপন করা হচ্ছে। বেক্সিমকো কমিউনিকেশন্সের ডিটিএইচ ব্র্যান্ড আকাশ শনিবার এ মূল্যছাড়ের ঘোষণা দেয়।

আকাশ ডিটিএইচের হেড অব মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, গত বছরের মে মাসে দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশ যাত্রা শুরু করে। এর মধ্যেই গ্রাহকপ্রিয় হয়ে উঠেছে ব্র্যান্ডটি। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর মানুষের ঘরে থাকার সময় বেড়েছে। বেড়ে গেছে টিভি দেখার সময় ও অভ্যাস।
ফলে দেশের যেকোনো প্রান্তে তারা এখন বাড়িতে বসে সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ টেলিভিশন দেখার আনন্দ উপভোগ করতে পারছেন। যা আগে প্রচলিত মাধ্যমে উপভোগ করা সম্ভব হতো না। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আমাদের শিখিয়েছে পরিবারের সঙ্গে সময় কাটানো কতটা মূল্যবান। আর এ সময়টা আরও উপভোগ্য করে তুলতে নতুন সংযোগে মূল্যছাড়ের ঘোষণা দিল আকাশ।

অনুমোদিত বিক্রেতাদের পাশাপাশি ১৬৪৪২ নাম্বারে কল করে অথবা আকাশ ডিটিএইচের ওয়েবসাইট থেকে অনলাইনেও (akashdth.com) নতুন সংযোগের অর্ডার করা যাবে। সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করে প্রতিষ্ঠানটির প্রতিনিধিরা গ্রাহকদের বাসা, অফিস বা যে কোনো আঙ্গিনায় নির্ধারিত স্থানে আকাশ ডিটিএইচ ইনস্টল করবেন। সংযোগ সামগ্রীর মধ্যে রয়েছে অত্যাধুনিক এইচডি সেট টপ বক্স, বহুমুখী ব্যবহার উপযোগী রিমোট কন্ট্রোল, তাপ ও বৃষ্টি প্রতিরোধী ইউনিভার্সাল কেইউ ব্যান্ড ডিশ এবং অন্যান্য অ্যাক্সেসরিজ।
দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ ৩৪ টি দেশি ও ৮৯ বিদেশি চ্যানেল দেখা যাচ্ছে আকাশ সংযোগে। স্টান্ডার্ড প্যাকেজের আওতায় ভ্যাটসহ মাসিক ৩৯৯ টাকায় এ সেবা উপভোগ করতে পারছেন গ্রাহকরা। এছাড়া ২৫০ টাকায় আকাশ লাইট প্যাকও উপভোগ করা যাবে। গ্রাহকরা পছন্দমত প্যাকেজ উপভোগ করতে পারবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
NAZIULLAH ERSHAD
৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৫:০৪

Recharge r o kom hole valo hoto

অন্যান্য খবর