× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংকটাপন্ন এন্ড্রু কিশোরের অবস্থা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৫ জুলাই ২০২০, রবিবার, ৫:০৭

কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন। বর্তমানে তিনি রাজশাহীতে আছেন। তবে গুরুতর অসুস্থ। কারও সঙ্গে কথা বলতে পারছেন না তিনি। তার পরিবার এন্ড্রু কিশোরের জন্য দোয়া চেয়েছেন। প্রায় ৯ মাস পর গত ১১ই জুন সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন এন্ড্রু কিশোর। গত বছরের সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই কিংবদন্তি । সপ্তাহ খানেকের বেশি মিরপুরে বাসায় কাটানোর পর তিনি রাজশাহী চলে যান।
দেশে ফিরে কিছুটা সময় কোলাহলমুক্ত কাটাতে চেয়েছেন।
তাই ফেরার খবরটি প্রথমে কাউকে জানাননি। এ প্রসঙ্গে এন্ড্রু কিশোর বলেছিলেন, কয়েক দিন হল দেশে এসেছি। কিছুটা সময় একান্তে থাকতে চেয়েছি। তাই পরিবারের বাইরে কাউকে জানাইনি। তাছাড়া শরীরের অবস্থাও খুব বেশি ভালো নয়। ডাক্তার কড়া নির্দেশ দিয়ে বলেছেন, কোলাহলমুক্ত থাকতে হবে-সেই নির্দেশনা মেনেই চলছি।
চেকআপের জন্য তিন মাস পর পর তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে যেতে হবে। গত বছরের ৯ সেপ্টেস্বর শরীরের নানা জটিলতা নিয়ে সিঙ্গাপুর চিকিৎসা করাতে গিয়েছিলেন তিনি। পরে তার ক্যানসার ধরা পড়ে। ছয়টি ধাপে তাকে মোট ২৪টি কেমোথেরাপি দেওয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
gazi
৫ জুলাই ২০২০, রবিবার, ৬:০৮

আমাদের সবার প্রানের শিল্পী, আপনি দ্রুত ভালো হন আর আমাদের মাঝে ফিরে আসেন আবার এই আমাদের কামনা। আপনার জন্য রইল অনেক অনেক দোয়া।

অন্যান্য খবর