× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

গুঞ্জন উড়িয়ে দিলেন কঙ্গনা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৬ জুলাই ২০২০, সোমবার, ৭:৩৬

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তিন সপ্তাহ পেরিয়েছে এরই মধ্যে। কিন্তু এ ঘটনাকে ঘিরে আলোচনা যেন থামছেই না। অভিযোগ ও পাল্টা অভিযোগ চলছে বলিউড পাড়ায়। উঠেছে স্বজনপোষণের অভিযোগ। এদিকে আত্মহত্যার মামলাটি মুম্বই পুলিশ সমস্ত কোণ  থেকে তদন্ত করছে। তারা এই মামলার সঙ্গে সম্পর্কিত সবাইকে জিজ্ঞাসাবাদ করছে। সুশান্তের পরিবারের সদস্য থেকে শুরু করে তার নিকটতম বন্ধুদের সঙ্গে কথা বলছে পুলিশ। সঞ্জয় লীলা বানসালি, শেখর কাপুর ও কঙ্গনা রনাউতকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে বলে গুঞ্জন উঠেছে।
তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কঙ্গনা খোদ। নায়িকার টিম সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে লিখেছে, কঙ্গনা রানাউত এখনো মুম্বই পুলিশের কাছ থেকে এ রকম কোনো অনুরোধ পাননি। তবে পেলে তিনি অবশ্যই সহযোগিতা করবেন। সুশান্তের মৃত্যুর পর কঙ্গনা চলচ্চিত্র অঙ্গনের মাফিয়া, বলিউড ও গণমাধ্যমের সুবিধাভোগী ব্যক্তিদের একহাত নিয়েছেন। একটি ভিডিওতে টিম কঙ্গনা শিরোনামে লিখেছে, যদি  কোনো ব্যক্তির ওপর আবেগিক, মনস্তাত্ত্বিক ও মানসিক হেনস্তা প্রকাশ্যে ঘটে এবং আমরা সবাই নীরবে এটি দেখি, তবে সে জন্য সবাই দোষী। সিস্টেমকে দোষ দেওয়াই কি যথেষ্ট? কখনো পরিবর্তন হবে? আরেক ভিডিও বার্তায় কঙ্গনা প্রশ্ন তোলেন, এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা! এ ছাড়া এই অঙ্গনে স্বজনপোষণের বিষয়েও কথা বলেন তিনি। এরইমধ্যে করণ জোহর থেকে শুরু করে বলিউডের অনেক নামি পরিচালক ও অভিনেতা-অভিনেত্রীকে ইঙ্গিত করে স্বজনপোষণের অভিযোগ এনেছেন তিনি। শুধু তাই নয়, কঙ্গনা ও তার টিম স্বজনপোষণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কঙ্গনা বলেন, বলিউডে স্বজনপোষণ ছাড়া কিছুই হয় না। কিন্তু এটা এখনই রোধ করা না গেলে সুশান্তের মতো ঘটনা আরো ঘটতে পারে। তাই এখনই সময় এর বিরুদ্ধে রুখে দাঁড়াবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর