× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

এবার সৃজিতের নায়িকা পরীমনি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৬ জুলাই ২০২০, সোমবার, ১২:৩৮

এবার ওপার বাংলার গুণী নির্মাতা সৃজিত মুখার্জির নায়িকা হচ্ছেন পরীমনি। অনেকদিন ধরেই খবরটি গুঞ্জন হিসেবে উড়ে বেড়াচ্ছিলো সৃজিতের একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন পরী। তবে পরিচালক বা নায়িকা কেউ এ নিয়ে মুখ খুলেননি। এবার সেই গোপন খবর প্রকাশ করলো ভারতের গণমাধ্যম আনন্দবাজার। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি অবলম্বনে ওয়েব সিরিজ় করতে চলেছেন সৃজিত। এটি হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে। পরিচালক অনেক দিন ধরেই এই বইটি নিয়ে কাজ করার কথা ভাবছেন। গত বছর বাংলাদেশে গিয়ে বৈঠক করে এলেও বিষয়টি বাস্তবায়িত হয়নি।
অবশেষে সব চূড়ান্ত হয়েছে। এই সিরিজ়ে দুই বাংলার অভিনেতারাই থাকবেন। আপাতত সিরিজের মুখ্য চরিত্র মুশকান জুবেরী হিসেবে চূড়ান্ত হয়েছেন পরীমনি। এর আগে মুশকান জুবেরীর চরিত্রের জন্য জয়া আহসানের নাম ভাবা হয়েছিল। উপন্যাসের লেখকের কাছ থেকে সৃজিত পরামর্শ চাইলে তিনিও জয়াকে নেওয়ার কথাই বলেন। তবে শেষ পর্যন্ত এই সিরিজ়ে জয়ার বদলে পরীমনিকেই নেওয়া হচ্ছে। শিগগিরই এ ওয়েব সিরিজের কাজ শুরু হবে। পরীমনি ছাড়াও এটিতে আরো থাকছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী। এ মুহুর্তে সৃজিতের হাতে ফেলুদার নতুন কিস্তির ব্যস্ততা৷ এটি গুছিয়ে নিয়েই মাঠে নামবেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর