× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

করোনায় মারা গেলেন সিলেটের নার্স নাসিমা

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৬ জুলাই ২০২০, সোমবার, ২:০৪

সিলেটে করোনায় মারা গেলেন সিনিয়র নার্স নাসিমা পারভীন। সোমবার সকালে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা ইউনিটে কাজ করতেন।
নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক জানিয়েছেন- করোনা আক্রান্ত হয়ে তিন দিন ধরে তিনি আইসিইউতে ছিলেন। রোববার সকালে মারা যান।
তিনি জানান, সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের সিনিয়র নার্স ছিলেন নাসিমা পারভীন। করোনাকালীন সময়ে তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছিলেন। রোগীদের সেবা দিতে গিয়ে সিনিয়র স্টাফ নার্স নাসিমা পারভীন করোনায় আক্রান্ত হন।
করোনা আক্রান্ত হয়ে গত ২রা জুন তিনি শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন এবং ৩ জুন তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।
এদিকে নার্সিং কর্মকর্তা নাসিমা পারভীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর