× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

'অনেক কষ্ট পেয়েছি বন্ধু'

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ১০:৫৬

গতকাল মৃত্যুবরণ করেছেন কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। দীর্ঘ ১০ মাস মরণব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করে গতকাল সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।
তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতসহ নানা অঙ্গনে। শিল্পীর প্রিয়জনরা কাঁদছেন, স্মৃতিচারণ করছেন পুরোনো দিনের নানা কথা মনে করে। এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠ বন্ধু হানিফ সংকেত। তাদের বন্ধুত্বের কথা অজানা নয় কারোর। সেই বন্ধুকে হারিয়ে শোকের সাগরে ভাসছেন হানিফ সংকেত। ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসে তিনি জানিয়েছেন সেই শোক।
তিনি লিখেছেন, এন্ড্রু কিশোর আর নেই’, প্রিয় বন্ধুর মৃত্যু সংবাদটি নিজের হাতে এত তাড়াতাড়ি লিখতে হবে কখনো কল্পনাও করিনি।
এই মুহূর্তে কানে বাজছে রাজশাহী থেকে বলা কিশোরের শেষ কথাগুলো, ‘দোয়া করিস বন্ধু, কষ্টটা যেন কম হয়, আর হয়তো কথা বলতে পারবো না’। এর পরই খুব দ্রুত শরীর খারাপ হতে থাকে কিশোরের। আমারও যোগাযোগ বেড়ে যায় রাজশাহীতে তার পরিবারের সদস্যদের সঙ্গে।
অবশেষে সবাইকে কাঁদিয়ে আজ(গতকাল) সন্ধ্যায় এই পৃথিবী থেকে বিদায় নেয় এন্ড্রু কিশোর-বাংলা গানের ঐশ্বর্য, যার খ্যাতির চাইতে কণ্ঠের দ্যুতিই ছিল বেশি। যার মৃত্যুতে সংগীতাঙ্গনের অনেক বড় ক্ষতি হলো। অনেক কষ্ট পেয়েছি বন্ধু, এতো তাড়াতাড়ি চলে যাবি ভাবিনি। কিশোরের আত্মার শান্তি কামনা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর