× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

পিবিআই নারায়ণগঞ্জ জেলার এসপি হিসেবে মনিরুলের যোগদান

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৭:২১

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ  মনিরুল ইসলাম পিপিএম। মঙ্গলবার তিনি দায়িত্ব বুঝে নিয়েছেন। এরআগে তিনি নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)’র দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও গোপালগঞ্জ জেলায় সার্কেল এএসপি হিসাবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিভাগের ১৩ জেলার  মধ্য সেরা পুলিশ সুপার হিসাবে মনোনীত হয়েছিলেন। পুলিশ সপ্তাহ ২০২০ সালে প্রেসিডেন্ট পদক পিপিএম ও ২০১৯ সালে আইজিপি ব্যাচে সর্বোচ্চ পদকপ্রাপ্ত হয়েছেন। এছাড়াও তিনি বেশ কয়েকবার শ্রেষ্ঠ সার্কেল এএসপির পুরস্কার পেয়েছেন। তিনি সাইবার ক্রাইম বিষয়ে ভারতে উন্নতর প্রশিক্ষণ গ্রহন করেছেন।
এসপি মনিরুল ইসলাম পিপিএম ইউরোপীয়ান কমিশনের ঊৎধংসঁং গঁহফঁং  উপর স্কলারশীপে ইংল্যান্ড, নরওয়ে ও সুইডেনের বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রাইটসের উপর মাষ্টার্স ডিগ্রী এবং চুয়েট থেকে তড়িৎ প্রকৌশলী বিষয়ে ব্যাচেলার ডিগ্রী অর্জন করেন। চট্টগ্রামের ছেলে এসপি মনিরুল এক কন্যা সন্তানের জনক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর