× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

সিলেটে পিতাকে হাত-পা বেঁধে নির্যাতন মা সহ তিন পুত্র গ্রেপ্তার

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৮ জুলাই ২০২০, বুধবার, ৯:০২

ঋণের টাকা পরিশোধের জন্য টাকা চাওয়ায় বৃদ্ধ পিতাকে রশি দিয়ে বেঁধে নির্যাতন করেছে তিন পুত্র। সঙ্গে তাদের মা-ও। আর এ দৃশ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তোলপাড় শুরু হয়। এদিকে- বিষয়টি জানার পর পুলিশ নির্যাতনকারী তিন পুত্র ও বৃদ্ধের স্ত্রীকে গ্রেপ্তার করেছে। গতকাল সকালে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্ধ ইউনিয়নের নওয়াইর চক গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়- সকালে বৃদ্ধ জমির উদ্দিন তার কিছু ঋণ পরিশোধের জন্য স্ত্রী ও ছেলেদের কাছে টাকা চান। এতে তারা ক্ষিপ্ত হয়ে জমির উদ্দিনকে রশি দিয়ে হাত-পা বেঁধে নির্যাতন করে। জমির উদ্দিনকে চেপে ধরে রশি দিয়ে বাঁধা ও নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।
পরে স্থানীয়রা গিয়ে বৃদ্ধকে মুক্ত করেন। বিষয়টি জানতে পেরে  গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ তাৎক্ষণিক এসআই ফয়জুল করিমের  নেতৃত্বে একদল পুলিশ প্রেরণ করেন। পুলিশ ঘটনার সত্যতা পেয়ে স্ত্রী আকাশুনা   বেগম, ছেলে ছালেক ও ছালিক মানিককে আটক করে থানায় নিয়ে এসেছে।
এদিকে বৃদ্ধ জমির উদ্দিন স্ত্রী ও ছেলেদের হাতে নির্যাতনের শিকার হয়ে অপমানে বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে  গোলাপগঞ্জ থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরী জানিয়েছেন- ঘটনা শোনার পর এসআই ফয়জুল করিমের নেতৃত্বে ও এসআই জাকির হোসেনসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে নির্যাতনকারী তিন ছেলে ও স্ত্রীকে আটক করেছেন। বৃদ্ধ জমির উদ্দিনকে থানায় আনা হচ্ছে তার বক্তব্যের পর কিংবা অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর