× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ আগস্ট ২০২০, রবিবার

ফেসবুকে পেজ খুলে মাদক বিক্রি গ্রেপ্তার ৩

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার | ৮ জুলাই ২০২০, বুধবার, ৯:০৬

ফেসবুকে পেজ খুলে মাদকদ্রব্য ও নিষিদ্ধ যৌন উপকরণ বিক্রির অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)। সোমবার বিকালে গুলশান-২ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- মো. হেলালউদ্দিন (৪৯), মো. আলতাফ মৃধা (২৩) ও মো. ফাহিম (২২)। তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৬২ হাজার ৫০০ টাকা, দু’টি মুঠোফোন, ৫ হাজার ৪০টি ইয়াবা, প্রায় ৫ কেজি বিভিন্ন ধরনের নিষিদ্ধ যৌন উত্তেজক জেল এবং ১৬ ধরনের ব্যবহার নিষিদ্ধ অ্যাডাল্ট মালামাল উদ্ধার করা হয়।
গুলশান-২ থানার পুলিশ পরিদর্শক আনোয়ারুল ইসলাম মানবজমিনকে বলেন, অনলাইনে নিষিদ্ধ পণ্য ও ভেজাল ওষুধ বিক্রির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে এন্টি টেররিজম ইউনিট। তাদের বিরুদ্ধে প্রচারণা আইনে মামলা হয়েছে। এটিইউ’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেপ্তার ফাহিম ফেসবুকে ‘অনলাইন সার্ভিস’ নামে একটি পেজ খুলে মাদকদ্রব্য ও ব্যবহার নিষিদ্ধ যৌন উপকরণ বিজ্ঞাপন দিয়ে বিক্রি করতেন। তিনি এই পণ্যগুলো হেলাল উদ্দিন ও আলতাফের কাছ থেকে কিনতেন। এটিইউ জানিয়েছে, এই তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে গুলশান থানায় দু’টি মামলা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর