× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

ইরানের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে সৌদি আরবের আহ্বান

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৮ জুলাই ২০২০, বুধবার, ১০:৫০

ইরানের বিরুদ্ধে আন্তর্জাতিক সম্প্রদায়কে কঠোর অবস্থান নেয়ার আহ্বান জানিয়েছে সৌদি আরব। একই সঙ্গে ইরানের বিরুদ্ধে অস্ত্র নিষেধাজ্ঞা অব্যাহত রাখতে যথাযথ পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছে তারা। অনলাইন আরব নিউজ এ খবর দিয়ে বলছে, এ ছাড়া ইরানের পারমাণবিক এবং ব্যাপক বিধ্বংসী ক্ষেপণাস্ত্র কর্মসূচির বিষয়ে গুরুত্ব দেয়ার আহ্বান জানিয়েছে সৌদি আরব। গত বছর সৌদি আরবকে টার্গেট করে ক্ষেপণাস্ত্র হামলায় ইরানের জড়িত থাকার বিষয়ে জাতিসংঘ মহাসচিবের রিপোর্ট নিরাপত্তা পরিষদে আলোচনা হয়। সৌদি আরবের মন্ত্রীপরিষদ সেই আলোচনা পর্যালোচনা করে মঙ্গলবার। এতে ওই আহ্বান জানানো হয়। এ ছাড়া আঞ্চলিক স্থিতিশীলতার প্রতি সৌদি আরবের প্রতিশ্রুতির কথা পুনর্ব্যক্ত করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Borno bidyan
৮ জুলাই ২০২০, বুধবার, ৮:৪০

রাজতন্ত্র কি ইসলাম স্বীকৃত কোনো শ্বাসন ব্যবস্থা? সৌদি আরব মক্কা-মদিনার খাদেম হয় কেমনে?

মোঃ ফরিদ উদ্দিন
৮ জুলাই ২০২০, বুধবার, ৭:০১

ইরান যেভাবে ৮০র দশক থেকে মার্কিন নিষেধাজ্ঞা সঙ্গে নিয়ে টিকে আছে, মধ্যপ্রাচ্যের সবগুলো দেশ যদি একইভাবে মিলেমিশে পরিচালিত হতো, তাহলে মধ্যাপ্রাচ্য সারা পৃথিবী রাজত্ব করতো। এখানে ইজরাইল নামক অভিশাপ টিকতে পারতো না। মধ্যপ্রাচ্যের রাজা বাদশাদের বিলাসিতার কারনে মুসলমানরা দুর্বল হচ্ছে, ইজরাইল শক্তিশালী হচ্ছে আর মধ্যপ্রাচ্যের রাজা বাদশারা মার্কিনীদের গোলামে পরিণত হচ্ছে।

Kazi
৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ১০:২৬

এই রাজতন্ত্র মধ্যপ্রাচ্যে গোদের উপর বিষ পোড়া । কবে অবসান হবে ? কবে মধ্যপ্রাচ্য সুস্থ হবে ?

অন্যান্য খবর