× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

পূজাকে কঙ্গনার পাল্টা জবাব

বিনোদন

বিনোদন ডেস্ক | ১০ জুলাই ২০২০, শুক্রবার, ১১:০৯

পূজা ভাটের টুইটের পাল্টা জবাব দিল কঙ্গনা রানাউতের টিম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে চলছে নেপোটিজ়ম নিয়ে অভিযোগ ও পাল্টা অভিযোগের মহড়া। সুশান্তের মৃত্যুর পরে তার মানসিক অবস্থা নিয়ে টেলিভিশন চ্যানেলে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন মুকেশ ভাট। পাশাপাশি শোনা গেছে, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীও ভাটদের পরামর্শ নিয়েছিলেন সুশান্তের ব্যাপারে। সেই প্রসঙ্গেই কঙ্গনার তোপ তাদের বিরুদ্ধে। তবে এখন লড়াই সুশান্তকে নিয়ে নয়। বরং ভাটদের ব্যানারে লঞ্চ হয়েও তাদের বিরুদ্ধে কেন সরব কঙ্গনা, তা নিয়ে প্রশ্ন তুলেছেন পূজা ভাট।
এর জবাবে অবশ্য কঙ্গনার টিম আক্রমণের পথে না গিয়ে অভিনেত্রীর আদর্শের কথা তুলে ধরেছে। পোস্টে লেখা হয়েছে, ভাট ক্যাম্পের কাছে কঙ্গনা কৃতজ্ঞ কিন্তু তিনি চান বহিরাগতদের যেন আরো ভাল ভাবে ট্রিট করা হয়।
প্রাক্তন প্রেমিক কঙ্গনার সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন বলে তার দুঃখ নেই। কিন্তু সেটাই যদি আরও একটু সম্মানের সঙ্গে করা হত, তা হলে তিনি খুশি হতেন। পুরুষশাসিত ইন্ডাস্ট্রিতে কঙ্গনা সাফল্য পেয়েছেন বলে খুশি। তবে তার ইচ্ছে পিতৃতন্ত্রের অবসান হোক।
এর জবাবে পূজা কিছু পুরনো ভিডিও পোস্ট করেছেন যেখানে মহেশ ও মুকেশ ভাটের সঙ্গে হাসিমুখে কথা বলছেন কঙ্গনা। অতীতের হাসি কি কঙ্গনার বিদ্রোহকে থামাতে পারবে?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর