× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাধায় এবি পার্টির মতবিনিময় হয়নি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ১০ জুলাই ২০২০, শুক্রবার, ৫:১০

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাধার কারণে আমার বাংলাদেশ (এবি) পার্টির কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভা হয়নি। শহরের মসজিদ রোডের একটি হোটেলে শুক্রবার সকালে সংগঠনের জেলা শাখা এই আয়োজন করেছিলো। তার আগে হোটেলে পুলিশ অবস্থান নিয়ে বাধার সৃষ্টি করে। হোটেল মালিককে ভেন্যুতে তালা দিতে বলা হয়। নিমন্ত্রণপত্রে ভেন্যু হিসেবে উল্লেখ করা হোটেলও পুলিশের বাধার কারণে ব্যবহার করতে পারেননি আয়োজকরা। পরে তারা একই রোডে অন্য হোটেলে যান। সেখানে পুলিশের বাধার মধ্যে কয়েক মিনিট বক্তৃতা করেন এবি পার্টির আহবায়ক সাবেক সচিব ও এনবিআর চেয়ারম্যান এ এফ এম সোলেমান চৌধুরী এবং সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। তারা বলেন, আমরা রাজনৈতিক সভা-সমাবেশ করার জন্য এখানে আসিনি।
করোনা পরিস্থিতিতে মানুষকে সচেতন করতে এসেছি। এটি আমাদের জন্য বিরাট বিপদ। আমাদের সবাইকে সম্মিলিতভাবে তা মোকাবেলা করতে হবে। আমরা বলেছিলাম, জাতীয় ঐক্য দরকার। কিন্তু দুর্ভাগ্য তা সৃষ্টি করতে পারছি না। আরো দুর্বিষহ পরিস্থিতি সামনে আসছে। এসময় আরো উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় নেতা মো. নাজমুল হুদা অপু ও ব্রাহ্মণবাড়িয়ার জেলা সমন্বয়কারী মো. ইব্রাহিম খান সাদাত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর