× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

নদীভাঙনে ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলারজমিন

অনলাইন ডেস্ক | ১০ জুলাই ২০২০, শুক্রবার, ৮:০৩

সামাজিক দূরত্ব বজায় রেখে মানিকগঞ্জে নদীভাঙনের শিকার এক হাজার অসহায় পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে পোশাক প্রস্তুত ও রপ্তানীকারক প্রতিষ্ঠান মডেল গ্রুপ।

শুক্রবার মানিকগঞ্জের শিবালয় উপজেলা কমপ্লেক্সে এই ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস; বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা বি. এম রুহুল আমিন রিমন এবং মডেল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর শামসুল হক রিপন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা ও অনুশাসন মেনে জনপ্রতিনিধি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো সকলে মিলে কাজ করে করোনাকালীন পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

উক্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে শিবালয়, ঘিওর, দৌলতপুর, হরিরামপুর ও মানিকগঞ্জ সদর- এই পাঁচটি উপজেলায় নদীভাঙনে ক্ষতিগ্রস্ত আরও ১০০০ পরিবারের মাঝে তিন দিন ব্যাপী খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এই দুর্যোগকালীন সময়ে মডেল গ্রুপ নারায়ণগঞ্জের বাইরেও তার সহযোগিতার হাতকে প্রসারিত করেছে। প্রতিষ্ঠানটি ইতিমধ্যে ময়মনসিংহ জেলার হতদরিদ্র ১০০০ পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মো. আনোয়ার হোসেন।
১১ জুলাই ২০২০, শনিবার, ৫:১৬

আলহামদুলিল্লাহ । আল্লাহর কাছে প্রার্থনা : ১)আল্লাহ তাআ'লার দেওয়া ধন সম্পদের সঠিক ব্যবহার করে আল্লাহর পরীক্ষায় পাশ করবেন । ২) দরিদ্র জনগোষ্ঠীর আত্মার দোয়াসহ আখেরাতের পাথেয় আল্লাহর কাছে জমা হয়ে যাবে। ৩) দুনিয়া এবং আখেরাতের সন্মান আল্লাহ বৃদ্ধি করে দিবেন। ৪) এম.ডি স্যার, পরিবারের সকল সদস্যবৃন্দ, মডেল পরিবারের সবার শারীরিক সুস্থতা কামনা করছি। ৫) মডেল গ্রুপে ধারাবাহিক উন্নতি কামনা করছি। ৬) মাসুদুজ্জামান স্যারকে অনুকরণ করে অন্যান্য সামর্থ্যবানদের এগিয়ে আসার তৌফিক কামনা করছি। আমীন। আমীন ।আমীন ।

অন্যান্য খবর