× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

পাকুন্দিয়ায় ২৩ দিনেও খোঁজ মেলেনি বিল্লালের

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১১ জুলাই ২০২০, শনিবার, ৮:৫৪

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গত ২৩ দিন ধরে মো. বিল্লাল নামের ২৪ বছর বয়সী এক যুবক নিখোঁজ রয়েছে। সে উপজেলার চরফরাদী ইউনিয়নের চরআলগী গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে। মানসিকভাবে সে অসুস্থ। এ ঘটনায় তার মা মোছা. কুলসুম আক্তার পাকুন্দিয়া থানায় গত ৫ই জুলাই একটি সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরি নম্বর-১৭৫।
সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত ১৭ই জুন দুপুর দেড়টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি বিল্লাল। বিভিন্ন জায়গাসহ আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়েও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। তার সঙ্গে থাকা মুঠোফোনে কল দিয়েও বন্ধ পাওয়া যাচ্ছে।
বিল্লাল মানসিকভাবে অসুস্থ। এলোমেলো চলাফেরা করে থাকে। তার উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি। স্বাস্থ্য মাঝারি, গায়ের রঙ শ্যামলা, বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে সাদা চেক লুঙ্গি ও নেভি কালারের ফুল হাতা গেঞ্জি পরিহিত ছিল। সে কিশোরগঞ্জের আঞ্চলিক ভাষায় কথা বলে। ছেলেকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে পাগলপ্রায় তার মা কুলসুম আক্তার। যদি কোনো সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তবে ০১৬৮১৪৬৯৫২৩, ০১৭১৪৭৯৮৮২০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর