× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

অমিতাভের অবস্থা স্থিতিশীল

বিনোদন

বিনোদন ডেস্ক | ১২ জুলাই ২০২০, রবিবার, ১২:১০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। মুম্বইয়ের নানাবতী সুপার স্পেশালিটি হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছেন বলে আজ রোববার এক বিবৃতিতে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। খবর এনডিটিভির। ৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চন এবং তার ছেলে অভিষেক বচ্চন শনিবার সন্ধ্যায় কোভিড-১৯ পজেটিভ হওয়ার পরে হাসপাতালে ভর্তি হন। অমিতাভ ও অভিষেক বচ্চন ছাড়াও জয়া বচ্চন, ঐশ্বর্য রাই সহ বচ্চন পরিবারের নারী সদস্যদেরও কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে এবং তাদের ফলাফল নেগেটিভ এসেছে। অমিতাভ বচ্চন টুইটারের মাধ্যমে তার স্বাস্থ্য পরিস্থিতি সম্পর্কে তার অনুরাগীদের আপডেট জানাতে থাকবেন বলে হাসপাতাল সূত্রে খবর।
শনিবার রাতে অমিতাভ বচ্চন একটি টুইটের মাধ্যমে তার শরীরে করোনা ভাইরাস ধরা পড়ার কথা জানান। টুইটে তিনি লেখেন, আমার দেহে কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। হাসপাতালে ভর্তি হয়েছি।
গত ১০ দিন যাবত আমার সংস্পর্শে যারা এসেছেন তাদেরও পরীক্ষা করানোর জন্য অনুরোধ করছি!
অমিতাভ বচ্চনের টুইটের এক ঘণ্টা পরে, অভিষেক বচ্চনও একটি টুইট করে জানান যে তিনি কোভিড-১৯ পজেটিভ। লিখেন, আজ আমার বাবা এবং আমি দু'জনের দেহেই কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ল। মৃদু লক্ষণ থাকা আমাদের দু'জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা সমস্ত প্রয়োজনীয় কর্তৃপক্ষকে জানিয়েছি এবং আমাদের পরিবার ও কর্মীদের সবারই পরীক্ষা নিরীক্ষা চলছে। আমি সবাইকে শান্ত থাকার এবং আতঙ্কিত না হওয়ার অনুরোধ করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর