× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

দ্বিতীয় বিয়ে করলেন মোসাদ্দেক

খেলা

স্পোর্টস ডেস্ক | ১২ জুলাই ২০২০, রবিবার, ৩:২৬

দ্বিতীয় বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। রোববার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নতুন বউয়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করে ভক্তদের বিষয়টি নিশ্চিত করেছেন এই স্পিন অলরাউন্ডার। ক্যাপশন লিখেছেন, ‘আপনার প্রার্থনায় আমাদের রাখুন।’

২৪ বছর বয়সী মোসাদ্দেক জানান, ১০ই জুলাই (শুক্রবার) পারিবারিকভাবেই সম্পন্ন হয়েছে তার বিয়ে। তার দ্বিতীয় স্ত্রীর নাম উম্মে তামান্না, বাড়ি ময়মনসিংহ নগরীর তালতলা এলাকায়। করোনাভাইরাসের কারণে বড় পরিসরে কোনো অনুষ্ঠান হয়নি। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের নিয়ে একটি অনুষ্ঠান আয়োজন করতে চান তিনি।

মোসাদ্দেক এর আগে ২০১২ সালে আপন খালাতো বোন সামিয়া শারমিনকে বিয়ে করেছিলেন। বিয়ের কিছুদিন পরই কলহ দেখা দেয় তাদের। মোসাদ্দেকের অভিযোগ ছিল, শারমিন তাকে আলাদা সংসার করতে চাপ দিতেন।
আর শারমিন মোসাদ্দেকের বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুক মামলা করেন।
এসবের জেরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। 

মোসাদ্দেকের প্রথম বিয়ে নিয়েও বিতর্ক রয়েছে। তিনি বিয়ে করেন ২০১২ সালের ২৮শে অক্টোবর। তখন তিনি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সদস্য। বিসিবিকে যে বার্থ সার্টিফিকেট দিয়েছেন মোসাদ্দেক সেই সার্টিফিকেট অনুযায়ী বিয়ের সময় তার বয়স ১৬ বছর হয়। তবে শারমিনের বড় ভাইয়ের দাবি অনুযায়ী, বিয়ের কাবিননামায় ২২ বছর উল্লেখ ছিল মোসাদ্দেকের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ar jobayer
১২ জুলাই ২০২০, রবিবার, ১০:৩১

se thiki bolse eto boro playerer joutuker proyojon hoyna bortomaner onek meyeri alada thakar monovab sristi hoyeche.ar soikot tini mittha boyos bole jatio dole dukese tai tar bichar hoa dorkar.

অন্যান্য খবর