× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

বচ্চন পরিবারের চার সদস্য করোনা আক্রান্ত

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ জুলাই ২০২০, সোমবার, ৭:২৩

অমিতাভ বচ্চনের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ার পর চিকিৎসকদের পরামর্শে পরিবারের বাকি সদস্যদের নমুনাও সংগ্রহ করা হয়। এরপর অভিষেক বচ্চনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়। করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছিল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যের। তবে দ্বিতীয়বারের টেস্টে করোনার উপস্থিতি পাওয়া গেছে ঐশ্বরিয়া এবং আরাধ্যর শরীরেও। তাই সব মিলিয়ে পরিবারের চার সদস্য অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য এখন করোনায় আক্রান্ত। অমিতাভ ও অভিষেক হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে ঐশ্বরিয়া ও আরাধ্যের বাসাতেই চিকিৎসা নেয়ার কথা জানা  গেছে। এদিকে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ ঐশ্বরিয়া ও আরাধ্যের সংক্রমিত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন।
বচ্চন পরিবারের দ্রুত সুস্থতা কামনা করে তিনি টুইটারে একটি পোস্ট করেছেন। এর আগে র‌্যাপিড অ্যান্টিজেন কিটের মাধ্যমে জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যের করোনা টেস্ট করা হয়েছিল। প্রথমবার রিপোর্ট নেগেটিভ আসার পর তাদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। মুম্বইয়ের মেয়র কিশোর পেদনেকর খবরটি নিশ্চিত করেছিলেন। তিনি আরো জানিয়েছেন, অমিতাভ বচ্চনের বাড়ি স্যানিটাইজ করা হয়েছে এবং সেটাকে কনটেইনমেন্ট জোন বলে ঘোষণা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর