× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

মেসি বার্সেলোনায় থাকছেন এটা নিয়ে কোনো সন্দেহ নেই: বার্তোমেউ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৩ জুলাই ২০২০, সোমবার, ১১:১৬

‘মেসি বার্সেলোনা ছাড়ছেন না’ কথাটা আরও একবার বললেন ক্লাবটির সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ। সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ২০২১ সালে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষের পর ক্লাব ছাড়বেন লিওনেল মেসি। গত ৫ই জুলাই সে দাবি উড়েয়ে দেন বার্সা সভাপতি। রোববার তিনি আরও একবার জানিয়ে দিলেন ক্লাব ছাড়ছেন না মেসি, ‘নতুন চুক্তি নিয়ে মেসির সঙ্গে আলোচনা চলছে। মেসি আগেই বলেছে, সে ক্যারিয়ার শেষ করতে চায় বার্সেলোনায়। খুব শীঘ্রই নতুন চুক্তি সম্পন্ন হবে। বার্সেলোনায় মেসি থাকছেন এটা নিয়ে আমার কোনো সন্দেহ নেই।’

স্প্যানিশ রেডিও কাদেনা সেরের এক প্রতিবেদনে সম্প্রতি দাবি করেছে, বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি নিয়ে আলোচনা হঠাৎই থামিয়ে দিয়েছেন লিওনেল মেসি। ২০২১ সালের জুনেই শেষ হচ্ছে মেসি-বার্সেলোনা চুক্তি।

 মেসি এর আগে অনেকবারই বলেছেন, ক্যারিয়ারের শেষ তিনি বার্সাতেই করবেন।
কিন্তু বার্তোমেউ আর তার বোর্ডের একাংশের আচরণ মেসিকে সম্প্রতি হতাশ ও বিরক্ত করে তুলেছে। শুরুটা হয়েছে আর্নেস্তো ভালোর্দের বরখাস্তের বিষয়টি দিয়ে। ক্রীড়া পরিচালক এরিক আবিদাল বলেছিলেন, মেসিসহ সিনিয়র কয়েকজন খেলোয়াড়ের কারণেই বরখাস্ত হয়েছেন ভালভার্দে। যেটি মানতে পারেননি মেসি। এ ছাড়া সম্প্রতি মেসির মনমতো খেলোয়াড়ও কিনতে পারেনি বার্সা। বিশেষ করে নেইমারকে পিএসজি থেকে আবার ফিরিয়ে আনতে না পারায় বার্সা বোর্ডের ওপর চটে ছিলেন আর্জেন্টিনার অধিনায়ক। করোনার সময় বেতন কাটা নিয়েও বোর্ডের সঙ্গে ঝামেলা হয়েছে মেসি সহ সিনিয়র ফুটবলারদের। এখন চলছে কোচ কিকে সেতিয়েনের সঙ্গে খেলোয়াড়দের মনোমালিন্য। এর আগে শোনা গিয়েছিল টাকা খরচ করে সামাজিক যোগাযোগমাধ্যমে মেসিদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা চালিয়েছেন বার্সেলোনা সভাপতি বার্তোমেউ।

 আগামী বছরের জুনের আগেই বার্সেলোনার সভাপতি পদে নির্বাচন হবে। মেসি শেষ পর্যন্ত ন্যু ক্যাম্পেই থাকবেন কি না সেটার উত্তরটা সময়ই বলে দেবে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর