× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

ঐশ্বরিয়ার জন্য প্রাক্তন প্রেমিকের আরোগ্য কামনা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ জুলাই ২০২০, সোমবার, ১২:১৯

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের জন্য আরোগ্য কামনা করলেন তার প্রাক্তন প্রেমিক অভিনেতা বিবেক ওবেরয়। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল শনিবার রাতেই। রোববার জানা গেল, ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার কন্যা আরাধ্যাও করোনা আক্রান্ত। এ খবর প্রকাশ্যে আসার পরই ছড়িয়ে পড়ে বি-টাউনে। খবর পৌঁছেছে বিবেক ওবেরয়ের কানেও। আর একথা জানার পরই টুইট করে গোটা পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেন বিবেক। বিবেক অবশ্য টুইটে আলাদা করে ঐশ্বরিয়া নয়, গোটা বচ্চন পরিবারেই আরোগ্য কামনা করেছেন। তবুও নেটজনতারা মজেছেন বিবেকের টুইট নিয়েই।
কারণ, বিবেক তার টুইটে যে খবরটির লিঙ্ক দিয়েছেন, তাতে ঐশ্বরিয়া ও আরাধ্যার করোনা আক্রান্ত হওয়ার খবরই রয়েছে। সঙ্গে আছে ঐশ্বরিয়া ও আরাধ্যার ছবি। ঐশ্বরিয়া প্রাক্তন প্রেমিক বিবেক ওবেরয়ের এই টুইটের নিচে বিভিন্ন লোকজন কমেন্ট করতে ছাড়েননি। কেউ লিখেছেন, আমি এই টুইটের নিচে কমেন্টগুলো দেখে না হেসে পারছি না। আবার কেউ লিখেছেন, বিবেক অমিতাভ ও অভিষেকের খবরে টুইট করেননি, তবে ঐশ্বরিয়া খবরের পর টুইট করেছেন। কারোর কথায়, প্রাক্তন হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়।
প্রসঙ্গত, সালমানের সঙ্গে বিচ্ছেদের ঠিক পরপরই বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তারা দুজনে বেশকিছু ছবিতে কাজও করেছিলেন। তবে তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি। প্রসঙ্গত একবার সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করে বিতর্কে জড়িয়েছিলেন বিবেক। যে মিমে সালমান-ঐশ্বরিয়া ছবিকে ওপিনিয়ন পোল, বিবেক-ঐশ্বরিয়া ছবিকে এগজিট পোল ও আরাধ্যা-অভিষেক-ঐশ্বরিয়ার ছবিকে ফলাফল বলে দেখানো হয়। এটা নিয়ে বিতর্ক তৈরি হওয়ার পর অবশ্য তিনি ক্ষমাও চান। পোস্টটি ডিলিটও করে দিয়েছিলেন। সে যাই হোক, ঐশ্বর্য ও আরাধ্যার আরোগ্য কামনা করে বিবেকের টুইট নিয়েই আপাতত মজেছে নেট দুনিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর