× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

নাইটক্লাব থেকে বিতাড়িত হালান্দকে পিতার ‘বাণী’

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার, ৮:৪১

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে আরলিং ব্রট হালান্দের এক ভিডিও। ছবিতে দেখা যায়, হালান্দ ও তার এক বন্ধুকে নাইটক্লাব থেকে বের করে দেয়া হচ্ছে। আর এ নিয়ে হালান্দকে খোঁচা দিলেন খোদ তার বাবা আলফ-ইঙ্গ হালান্দ। আলফও ছিলেন তারকা ফুটবলার। ইংলিশ ক্লাব লিডস ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির রক্ষণ সামলেছেন এক সময়। তার এ টুইটেই স্পষ্ট হয়ে গেছে ঘটনা আসলে সত্যি। ছেলেকে খোঁচা দিয়ে তিনি লিখেছেন, ‘কাজে ফিরে এসো আর্লিং, বড় শহরের নৈশজীবন তোমার জন্য নয়!’ সঙ্গে একটা ছবি জুড়ে দেন আলফ। সেখানে দেখা যায়, কাঠ কাটার জন্য প্রস্তুতি নিচ্ছেন সাবেক এই তারকা।
দুদিন আগে ইনস্টাগ্রামে হালান্দও করাত (চেইন শ) হাতে ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘শীত এসে গেছে। কিছু কাঠ কাটা যাক।’ অস্ট্রিয়ান ক্লাব রেডবুল সালজবুর্গ থেকে গত জানুয়ারিতে বরুশিয়া ডর্টমুন্ডে নাম লেখান হালান্দ। দুই ক্লাবের হয়ে ২০১৯-২০ মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ৪০ ম্যাচে ৪৪ গোল করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর