× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

বুঝতে হবে কারা প্রকৃত শিল্পী -চঞ্চল চৌধুরী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার, ৯:০৪

বসে খেলে রাজার ভান্ডারও ফুরিয়ে যায়। কাজ না করলে করোনায় না মরে আমাদের না খেয়ে মরতে হবে- মানবজমিনের সাথে আলাপকালে এমনভাবে কথা বলছিলেন দুই পর্দার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। শুটিংয়ে ফেরা নিয়ে তিনি আরো বলেন, পরিস্থিতি আমাদের স্বাভাবিক হচ্ছে না। এই সমস্যার শেষ কখন হবে তাও জানি না। অনেক দিন সব ধরনের কাজ থেকে দূরে ছিলাম। ঘরবন্দি হয়ে থেকেছি সবার নিরাপত্তার কথা ভেবে। তবে এখন মনে হচ্ছে এভাবে ঘরে বসে না থেকে যারা সঠিক নিরাপত্তা দেবে তাদের সাথে কিছু কাজ করা প্রয়োজন। মাসুদ সেজানের একটি ঈদের ধারাবাহিক দিয়ে এই অভিনেতা ছোট পর্দায় কাজ শুরু করেন বলে জানান।
ঈদের কাজ নিয়ে জানতে চাইলে তিনি বলেন, সাগর জাহান ও শামিম জামানের দুটো সাত পর্বের ধারাবাহিকে কাজ করবো। এছাড়া খন্ড নাটকেও কাজ করবো। তবে টানা কাজ করবো না। আমি আগেই বলেছি যে পরিচালক শুটিং হাউজে ঠিকঠাক পরিবেশ দিতে পারবে তার সাথে কাজ করবো। আমাদের কাজ করতে হবে এবং সুস্থও থাকতে হবে। এর আগে এই অভিনেতা গিয়াস উদ্দিন সেলিমের 'পাপ পুণ্য' ছবিটির অংশ বিশেষের শুটিং করেন। ঠিক কত দিন পর শুটিংয়ে ফিরলেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, টিভি নাটকে প্রায় ছয় মাস পর শুটিং করছি। কারণ লকডাউনের আগে সিনেমার কাজে ব্যস্ত ছিলাম। 'আয়নাবাজি'খ্যাত এই অভিনেতা শোবিজের এখনকার সময় নিয়েও কথা বলেন। অনেক দিন চলচ্চিত্রের অবস্থা ভালো না। বছরে দুই একটি ভালো ছবি দিয়ে একটা ইন্ডাস্ট্রি চলতে পারে না বলেও মনে করেন তিনি। তাই চলচ্চিত্রের উন্নয়নে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। টিভি নাটক প্রসঙ্গে চঞ্চল বলেন, আমাদের বুঝতে হবে কারা প্রকৃত শিল্পী। ভিউয়ের জন্য নাটক না করে নির্মাতাদের ভালো নাটক করার অনুরোধ করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর